কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


দে‌শেরবার্তার প্রথম প্র‌তিষ্ঠাবা‌র্ষিকী ৯ই এ‌প্রিল

 কিশোরগঞ্জ নিউজ ডেস্ক | ৪ এপ্রিল ২০১৮, বুধবার, ৯:১০ | রকমারি 


বাংলা‌দে‌শ ও বি‌শ্বের সর্ব‌শেষ সংবাদ সবার কাছে পৌঁছে দেওয়ার ল‌ক্ষে, একঝাঁক তরুণ মেধাবী সাংবা‌দিকদের নি‌য়ে এ‌গি‌য়ে চল‌ছে অনলাইন নিউজ পোর্টাল 'দেশেরবার্তা টো‌য়ে‌ন্টি‌ফোর ডটকম'। হা‌সি, আনন্দ ও সাফল্য নি‌য়ে এ‌কে এ‌কে পার হ‌য়ে গেল এক‌টি বছর। ২০১৭ সা‌লের ৯ই এ‌প্রিল আনুষ্ঠা‌নিক ভা‌বে যাত্রা শুরু ক‌রে‌ছিল জন‌প্রিয় এই অনলাইন পত্রিকা‌টি।

ই‌তোম‌ধ্যে বাংলা‌দে‌শের বে‌শিরভাগ জেলায় জেলা, উপ‌জেলা ও বি‌শেষ প্র‌তি‌নি‌ধি নি‌য়োগ সম্পন্ন হ‌য়ে‌ছে দে‌শেরবার্তার। দেশের বি‌ভিন্ন প্রিন্ট ও অনলাইন প‌ত্রিকার তুলনায় নজরকাড়া, ঝমকা‌লো আ‌য়োজ‌নের মধ্য দি‌য়ে সম্পন্ন হ‌য়ে‌ছে 'সি‌লেট বিভাগীয় প্র‌তি‌নি‌ধি স‌ম্মেলন ও সাংবা‌দিক সম্মাননা' অনুষ্ঠান। চল‌ছে বি‌ভিন্ন বিভা‌গে বিভাগীয় স‌ম্মেলন সহ জেলায় জেলায় প্র‌তি‌নি‌ধি স‌ম্মেল‌নের কাজ। প্র‌তি‌টি প্র‌তি‌নি‌ধি‌কে কার্ড প্রদান সহ বি‌ভিন্ন প্র‌য়োজনীয় দ্রব্যা‌দিও প্রদান ক‌রে আস‌ছে দে‌শেরবার্তার ম্যা‌নেজম্যান্ট। র‌য়ে‌ছে এক ঝাঁক শি‌ক্ষিত ও কর্মঠ সামা‌জিক ব্যক্তি‌দের নি‌য়ে উপ‌দেষ্টা প‌র্ষদ। প্রধান উপ‌দেষ্টা, প্রধান সম্পাদক, সহকারী সম্পাদক ও বার্তা সম্পাদিকা ছাড়াও বার্তাকক্ষে র‌য়ে‌ছেন বেশ কিছু দক্ষ সহকারী বার্তা সম্পাদক।

গত এক বছ‌রের সা‌র্বিক সফলতার পর এবার নতুন সফলতা আস‌তে যা‌চ্ছে ৯ই এ‌প্রিল। প্র‌তিষ্ঠাবা‌র্ষিকীর পাশাপা‌শি সে‌দিন আনুষ্ঠা‌নিক ভা‌বে যাত্রা শুরু কর‌বে দেশেরবার্তার অনলাইল চ্যা‌নেল 'ডিবার্তা২৪'। দে‌শের আই‌পি টি‌ভি‌কে পেছ‌নে ফে‌লে ইন্টার‌নে‌টের মাধ্য‌মে বি‌শ্বের কা‌ছে খুব দ্রুত ও মান সম্পন্ন সংবাদ প‌রি‌বেশন করে সবার নজরে আস‌বে ব‌লে জানান দে‌শেরবার্তার সহকারী সম্পাদক ই এ মো. রাজন মিয়া।

সম্পাদক শামীম আহ‌মেদ জানান, দে‌শের প্র‌তি‌টি জেলায় আমরা তরুণ ও মেধাবী সাংবা‌দিক নি‌চ্ছি। যা‌তে ক‌রে মু‌ক্তিযু‌দ্ধের চেতনায় বাংলা‌দেশ সরকা‌‌রের বি‌ভিন্ন মিশন ভিশন বাস্তবায়ন কর‌তে পা‌রি। এবং স্ব‌প্নের ডি‌জিটাল সোনার বাংলা‌দেশ গড়‌তে পা‌রি।

দে‌শে কোন এক‌দিন প্রিন্ট প‌ত্রিকা থাক‌বেনা অনলাইন রাজ‌ত্বের সাম‌নে। বি‌শ্বের উন্নত দেশগু‌লো‌তে অনলাইন প‌ত্রিকা‌কে স‌র্বোচ্চ মূল্যায়‌নের মাধ্য‌মে সংবাদ মাধ্যমকে সবার সাম‌নে গ্রহণ‌যোগ্য ক‌রে তোলা হ‌য়ে‌ছে। তাই আমা‌দের দে‌শেও অনলাইন প‌ত্রিকা‌কে সরকা‌রের আওতায় নি‌য়ে জনগ‌নের গ্রহণ‌যোগ্যতা বাড়া‌নো প্র‌য়োজন ব‌লে ম‌নে কর‌ছেন প্রধান উপ‌দেষ্টা এস এম মিজানুর রহমান মামুন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর