কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কুলিয়ারচরে সমাজসেবক শিক্ষানুরাগী লায়ন মুজিবুর রহমানের ৩য় মৃত্যু বার্ষিকী পালিত


 মুহাম্মদ শাহ্ আলম, কুলিয়ারচর | ৫ অক্টোবর ২০২০, সোমবার, ৭:২০ | কুলিয়ারচর 


কিশোরগঞ্জের কুলিয়ারচরে লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল, জেলা ৩১৫, বি-১, বাংলাদেশ এর প্রয়াত জেলা গভর্নর, বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্ব, বাংলাদেশ কৃষক লীগের সাবেক আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও বিশিষ্ট শিক্ষানুরাগী, লায়ন মুজিব-মুনা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা মরহুম আলহাজ্ব লায়ন মো. মুজিবুর রহমান এর তৃতীয় মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষে সোমবার (৫ অক্টোবর) মরহুমের নিজ গ্রাম উপজেলার ছয়সূতী ইউনিয়নের নোয়াগাঁও গ্রামে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

একই সঙ্গে লায়ন্স ক্লাবের পক্ষ থেকে কৃষকদের মাঝে বিভিন্ন প্রকার সার ও বীজ, শিক্ষার্থীদের মাঝে গাছের চারা, খাবার, স্বাস্থ্য সুরক্ষা সাবান-মাস্ক ও হেক্সিসল বিতরণ করা হয়েছে।

দুপুরে উপজেলার ছয়সূতী ইউনিয়নের নোয়াগাঁও লায়ন মুজিব-মুনা বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল, জেলা ৩১৫, বি-১ বাংলাদেশ এর জেলা গভর্নর লায়ন দেওয়ান নাসিরুল হক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ১ম ভাইস জেলা গভর্নর লায়ন সাহেরা রহমান, ২য় ভাইস জেলা গভর্নর লায়ন শরীফ আলী খান, প্রাক্তন জেলা গভর্নর লায়ন শফিকুল আজম ভূইয়া, কেবিনেট সেক্রেটারী লায়ন আব্দুল কাদের শিকদার, কেবিনেট ট্রেজারার লায়ন রাজিব আহমেদ ও অক্টোবর সার্ভিস কমিটির চেয়ারম্যান লুৎফর রহমান।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রিজিয়ন চেয়ারপার্সন হেডকোয়ার্টার লায়ন মো. নূরের রহমান, লায়ন ফরিদা ইয়াসমিন, লায়ন মশিউর আহমেদ, লায়ন দিলরুবা ফারুক, লায়ন ইমরান উদ্দিন আহমেদ, লায়ন ফাহমিদা আহমেদ বিউটি, লায়ন কাজী জামাল, লায়ন জয়া জাহান চৌধুরী, মুজিব-মুনা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ইয়াছিন খন্দকার প্রমুখসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, বিদ্যালয় ও  মাদরাসার শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ।

আলোচনা সভা শেষে দোয়া মাহফিলে মরহুম লায়ন মো. মুজিবুর রহমান এর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

মোনাজাত পরিচালনা করেন, জামিয়া আরাবিয়া নূরুল উলূম কুলিয়ারচর মাদরাসার প্রিন্সিপাল ও খতিব মুফতি আব্দুল কাইয়ূম খান।

পরে অক্টোবর সেবা সপ্তাহ উপলক্ষে বিভিন্ন লায়ন্স ক্লাবের পক্ষ থেকে কৃষকদের মাঝে বিভিন্ন প্রকার সার ও বীজ, শিক্ষার্থীদের মাঝে গাছের চারা, খাবার, স্বাস্থ্য সুরক্ষা সাবান-মাস্ক ও হেক্সিসল বিতরণ করা হয়।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর