কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জের সনি টেলিকমে স্যামসাং হ্যান্ডসেটে বৈশাখী অফার


 স্টাফ রিপোর্টার | ১১ এপ্রিল ২০১৮, বুধবার, ৩:৫০ | অর্থ-বাণিজ্য 


কিশোরগঞ্জ শহরের পুরানথানা এলাকার ইসলামিয়া সুপার মার্কেটের সনি টেলিকমে বাংলা নববর্ষ উপলক্ষে স্যামসাং ব্র্যান্ডের বিভিন্ন হ্যান্ডসেটে বুধবার থেকে শুরু হয়েছে প্রমো প্রাইস অফার। স্যামসাংয়ের ৬টি মডেল এই প্রমো প্রাইস অফার চালু করা হয়েছে। প্রতিটি মডেলের হ্যান্ডসেটের সাথেই দেয়া হচ্ছে পাওয়ার ব্যাংক, অপারেটর বান্ডেল অফার ফ্রি 4.5G সিম ও কুপন কার্ড। স্টক থাকা সাপেক্ষে এ অফার চলবে।

এর মধ্যে J2 prime- পূর্ব মূল্য- ১১৯৯০টাকা প্রমো অফারে বর্তমান মূল্য- ১১৪৯০টাকা ছাড়-৫০০টাকা। এছাড়া পাওয়ার ব্যাংক, অপারেটর বান্ডেল অফার ফ্রি 4.5G সিম ও কুপন কার্ড তো রয়েছেই।

J2 Pro- পূর্ব মূল্য- ১৩৯৯০ টাকা প্রমো অফারে বর্তমান মূল্য- ১৩৪৯০ টাকা ছাড়- ৫০০ টাকা। এছাড়া পাওয়ার ব্যাংক, অপারেটর বান্ডেল অফার ফ্রি 4.5G সিম ও কুপন কার্ড।

J7 NXT(16GB)- পূর্ব মূল্য- ১৬৯৯০ টাকা প্রমো অফারে বর্তমান মূল্য- ১৫৯৯০ টাকা ছাড়- ১০০০ টাকা। এছাড়া পাওয়ার ব্যাংক, অপারেটর বান্ডেল অফার ফ্রি 4.5G সিম ও কুপন কার্ড।

J7 NXT(32GB)- পূর্ব মূল্য- ২০৯০০টাকা প্রমো অফারে বর্তমান মূল্য- ১৯৯০০ টাকা ছাড়-১০০০ টাকা। এছাড়া পাওয়ার ব্যাংক, অপারেটর বান্ডেল অফার ফ্রি 4.5G সিম ও কুপন কার্ড।

J7 MAX- পূর্ব মূল্য- ২৫৯০০টাকা প্রমো অফারে বর্তমান মূল্য- ২৪৯০০টাকা ছাড়-১০০০ টাকা। পাওয়ার ব্যাংক, অপারেটর বান্ডেল অফার ফ্রি 4.5G সিম ও কুপন কার্ড।

J7 Pro- পূর্ব মূল্য- ৩০৯০০টাকা প্রমো অফারে বর্তমান মূল্য- ২৯৪৯০টাকা ছাড়-১৪১০ টাকা। পাওয়ার ব্যাংক, অপারেটর বান্ডেল অফার ফ্রি 4.5G সিম ও কুপন কার্ড।

এছাড়া A7(17)- পূর্ব মূল্য- ৪১৯০০টাকা প্রমো অফারে বর্তমান মূল্য- ৩৯৯০০টাকা ছাড়- ২০০০ টাকা।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmail .com
সম্পাদকমণ্ডলীর সভাপতি: সাইফুল হক মোল্লা দুলু
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ