kishoreganjnews.com:কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

কটিয়াদী হাসপাতালের চিকিৎসক শামীমকে প্রত্যাহারের দাবি সাংবাদিকদের



 স্টাফ রিপোর্টার, কটিয়াদী | ১৭ এপ্রিল ২০১৮, মঙ্গলবার, ৬:০০ | স্বাস্থ্য 


কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক শামীম মিয়াকে এক সপ্তাহের মধ্যে প্রত্যাহারের দাবি জানিয়েছেন উপজেলায় কর্মরত সংবাদকর্মীরা। হাসপাতালে চিকিৎসা নিতে যাওয়া এক সাংবাদিকের শিশুপুত্রকে চিকিৎসা না দেয়া এবং সংবাদকর্মীদের সম্পর্কে ডা. শামীম বিষোদগার করায় এর প্রতিবাদে মঙ্গলবার অনুষ্ঠিত সংবাদিকদের প্রতিবাদ সভা থেকে এই আল্টিমেটাম দেয়া হয়।

কটিয়াদী রিপোর্টার্স ক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত এই প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন রিপোর্টার্স ক্লাবের সভাপতি যুগান্তর প্রতিনিধি অধ্যক্ষ ফজলুল হক জোয়ারদার আলমগীর।

এতে বক্তব্য রাখেন কটিয়াদী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ভোরের ডাক প্রতিনিধি মো. আমিনুল ইসলাম, দৈনিক জাহান প্রতিনিধি বেনী মাধব ঘোষ, ইত্তেফাক সংবাদদাতা ব্রজগোপাল বণিক, মানবজমিন প্রতিনিধি রফিকুল হায়দার টিটু, সমকাল প্রতিনিধি সৈয়দ সিরাজুল সালেহীন রাহাত, কটিয়াদী সমাচার সম্পাদক ও ভোরের কাগজ প্রতিনিধি সারোয়ার হোসেন শাহীন, আমাদের সময় প্রতিনিধি রুহুল আমিন রাজু, নয়াগিদন্ত সংবাদদাতা ফখর উদ্দিন ইমরান, ইনকিলাব সংবাদদাতা এম.এ কুদ্দুছ, বিজয় টিভির প্রতিনিধি মো.এখলাছ উদ্দিন, সংগ্রাম প্রতিনিধি মোবারক হোসেন, দিনকাল প্রতিনিধি মাইনুল হক মেনু, কেটিভি প্রতিনিধি আতিকুর রহমান কাযিন, দৈনিক খবর প্রতিনিধি রতন ঘোষ, দৈনিক সকালের দুনিয়া প্রতিনিধি মাছুম বিল্লাহ তাহের প্রমুখ।

কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক শামীম মিয়া জরুরী বিভাগের দায়িত্বে থাকাকালীন সময়ে সাংবাদিক মোবারক হোসেনের পুত্রের চিকিৎসা না করা এবং সাংবাদিকদের সম্পর্কে বিষোদগার করায় সভায় তীব্র নিন্দা, প্রতিবাদ ও এক সপ্তাহের মধ্যে তাকে স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রত্যাহারের দাবি জানান বক্তারা।

উল্লেখ্য গত ৪ নভেম্বর বিভিন্ন জাতীয় দৈনিকে ডাক্তার শামীম মিয়ার কর্তব্য কাজে অবহেলায় সায়মা আক্তার নামে ১১মাসের এক শিশুর মৃত্যুর সংবাদ প্রকাশের পর থেকে তিনি সাংবাদিকদের সম্পর্কে অসৌজন্যমূলক কথা বলে বেড়াচ্ছেন। গত রোববার সন্ধ্যায় সাংবাদিক মোবারক হোসেনের শিশুপুত্র মাহাদী হোসেন (৫) কে অসুস্থ অবস্থায় চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে গেলে তিনি সাংবাদিকদের কোন স্বজনের চিকিৎসা করবেন না প্রকাশ্যে এই ঘোষণা দিয়ে শিশুটিকে চিকিৎসা না দিয়ে ফেরত পাঠান।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]


এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ