কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


প্রাইভেট কারে পাচারকালে ভৈরবে বিদেশী হুইস্কি ও ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক


 আফসার হোসেন তূর্জা, ভৈরব | ৪ মার্চ ২০২১, বৃহস্পতিবার, ২:১১ | ভৈরব 


প্রাইভেট কারে করে পাচারের সময় কিশোরগঞ্জে ভৈরবে ২৩ বোতল বিদেশী হুইস্কি, ২৫ বোতল ফেন্সিডিল ও মাদক পরিবহনকারী প্রাইভেট কারসহ মো. শরিফুল আহমেদ (২৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প।

বুধবার (৩ মার্চ) সন্ধ্যায় ভৈরবের নাটাল মোড় এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কের ঢাকাগামী লেনের উপর অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

আটক হওয়া মাদক ব্যবসায়ী মো. শরিফুল আহমেদ ভৈরব উপজেলার কালিপুর মধ্যপাড়ার মো. ইকবাল হোসেনের ছেলে।

র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের কিশোরগঞ্জ নিউজকে বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের কিশোরগঞ্জ নিউজকে জানান, বুধবার (৩ মার্চ) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব, কিশোরগঞ্জ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্ত এলাকা হতে সাদা রংয়ের টয়োটা ঢাকা মেট্রো-গ-১১-৬৩২৩ প্রাইভেটকারে করে মাদকদ্রব্যের একটি বড় চালান ঢাকার উদ্দেশ্যে নিয়ে যাচ্ছে।

প্রাপ্ত সংবাদের ভিত্তিতে আভিযানিক দলটি ভৈরব থানাধীন উত্তর ভৈরবপুরের নাটালমোড় ঢাকা-সিলেট মহাসড়কের ঢাকাগামী লেনের উপর অভিযান পরিচালনা করে।

অভিযানে মাদক ব্যবসায়ী মো. শরিফুল আহমেদকে আটক করে তার নিকট হতে ২৩ বোতল বিদেশী হুইস্কি, ২৫ বোতল ফেন্সিডিল ও একটি প্রাইভেটকার উদ্ধার করে জব্দ করা হয়।

তাকে জিজ্ঞাসাবাদে র‌্যাব জানতে পারে, মো. শরিফুল আহমেদ দীর্ঘদিন যাবত ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্তবর্তী এলাকা হতে চোরাচালানের মাধ্যমে বিদেশী হুইস্কি ও ফেন্সিডিল দেশের অভ্যন্তরে নিয়ে আসত।

সে বিদেশী হুইস্কি ও ফেন্সিডিল এর এই চালানটি রাজধানীর এক ব্যক্তির নিকট বিক্রয়ের জন্য নিয়ে যাচ্ছিল বলে র‌্যাবের কাছে স্বীকার করেছে।

উদ্ধারকৃত মাদকদ্রব্য এবং আটক মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর