কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কুলিয়ারচরে ফের অটোরিক্সাসহ চালক নিখোঁজ, লাশ উদ্ধার

 মুহাম্মদ শাহ আলম, স্টাফ রিপোর্টার, কুলিয়ারচর | ১৬ জানুয়ারি ২০১৮, মঙ্গলবার, ৭:১১ | কুলিয়ারচর 


কুলিয়ারচরে ফের অটোরিক্সাসহ মো. জিল্লু মিয়া (৩৫) নামের এক চালক নিখোঁজ হওয়ার পর তার লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (১৬ জানুয়ারি) সকালে পার্শ্ববর্তী নরসিংদী জেলার বেলাব উপজেলার বাজনাব ইউনিয়নের বীর বাঘবের নতুন বাজারের দক্ষিণ পাশে শাজাহান মিয়ার কাঠাঁল গাছের চারার বাগান থেকে তার লাশ উদ্ধার করে বেলাব থানা পুলিশ।

নিহত অটোরিক্সাচালক মো. জিল্লু মিয়া কুলিয়ারচর উপজেলার ফরিদপুর নামাপাড়া গ্রামের মৃত জগত মিয়ার ছেলে। সোমবার (১৫ জানুয়ারি) সন্ধ্যার পর বাড়ি থেকে অটোরিক্সা নিয়ে বের হওয়ার পর সে নিখোঁজ হয়।

পারিবারিক সূত্র জানায়, সোমবার  সন্ধ্যার পর অটোরিক্সা নিয়ে চালক জিল্লু মিয়া বাড়ী থেকে বের হয়। পরবর্তীতে অনেক খোঁজাখুজির পরও তার আর কোন সন্ধান পাওয়া যায়নি। এছাড়া তার ব্যাটারিচালিত অটোরিক্সাটিরও কোন খোঁজ মিলেনি। এ পরিস্থিতিতে মঙ্গলবার সকালে পার্শ্ববর্তী বাজনাব ইউনিয়নের বীর বাঘবের নতুন বাজারের দক্ষিণ পাশে শাজাহান মিয়ার কাঠাঁল গাছের চারার বাগান থেকে হাত, পা ও মুখ বাধাঁ অবস্থায় তার লাশ উদ্ধার করে বেলাব থানা পুলিশ। পরে সংবাদ পেয়ে পরিবারের লোকজন ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ সনাক্ত করে।

বেলাব থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বদরুল আলম  খান জানান, অটোরিক্সা চালকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এছাড়া এ ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

প্রসঙ্গত, এর আগে একই ভাবে নিখোঁজের ৬ দিন পর গত ৬ জানুয়ারি সন্ধ্যায় হাত, পা ও মুখ বাধাঁ অবস্থায় ভৈরব-কিশোরগঞ্জ মহাসড়কের কুলিয়ারচর উপজেলার দ্বাড়িয়াকান্দি গণকখালী ব্রীজের নীচে রহমত  আলী (১৯) নামের এক অটোরিক্সা চালকের লাশ উদ্ধার করে কুলিয়ারচর থানা পুলিশ। সে উপজেলার চরকামাল পুর গ্রামের রিপন মিয়া  ছেলে। ১০ দিনের ব্যবধানে একই ভাবে দুই অটোরিক্সা চালকের নিহত হওয়ার ঘটনায় সিএনজি ও অটোরিক্সা চালকদের মাঝে আতঙ্ক বিরাজ করছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর