কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে ৮ দলের অংশগ্রহণে একাডেমি কাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

 স্টাফ রিপোর্টার | ২৫ ডিসেম্বর ২০২১, শনিবার, ৭:৫০ | খেলাধুলা 


কিশোরগঞ্জ জেলায় দ্বিতীয়বারের মত অনুষ্ঠিত হচ্ছে অনূর্ধ্ব ১০ বছরের ক্ষুদে ফুটবলারদের নিয়ে একাডেমি কাপ ফুটবল টুর্নামেন্ট। এবারের টুর্নামেন্টে ৮টি দল অংশ নিচ্ছে। টুর্নামেন্টের উদ্বোধন উপলক্ষে শনিবার (২৫ ডিসেম্বর) বিকালে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

কিশোরগঞ্জ পুরাতন স্টেডিয়ামে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে একাডেমি কাপ ফুটবল টুর্নামেন্ট ২০২১ এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম।

এতে সভাপতিত্ব করেন কিশোরগঞ্জ জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ গোলাম মোস্তফা।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে কিশোরগঞ্জ জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের সভাপতি সৈয়দ আশফাকুল ইসলাম টিটু উপস্থিত ছিলেন।

ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচির আওতায় মিয়া ভাই ফাউন্ডেশন এর সহযোগিতায় এই প্রতিযোগিতার আয়োজন করে কিশোরগঞ্জ জেলা ক্রীড়া অফিস।

উদ্বোধনী ম্যাচে হারুয়া স্পোর্টিং ক্লাবকে ২-১ গোলে হারায় খেলার জগৎ ফুটবল একাডেমি। এছাড়া সকাল থেকে আরো তিনটি ম্যাচ অনুষ্ঠিত হয়।

দিনের প্রথম ম্যাচে রফিক ফুটবল একাডেমিকে ৩-০ গোলে হারায় গত আসরের চ্যাম্পিয়ন আজিমুদ্দিন আলো ফুটবল একাডেমি।

জমজমাট লড়াই হয় ভূইয়া ফুটবল একাডেমি এবং শহীদ সৈয়দ নজরুল ইসলাম স্মৃতি সংসদ এর ম্যাচটিতে। প্রথমার্ধে দুই গোলে পিছিয়ে থেকেও জয় নিশ্চিত করে শহীদ সৈয়দ নজরুল ইসলাম স্মৃতি সংসদ।

দ্বিতীয়ার্ধের শেষ দিকে দুই গোল পরিশোধ করায় ম্যাচ গড়ায় টাইব্রেকারে। শেষ পর্যন্ত ৩-২ গোলে জিতে সেমিফাইনাল নিশ্চিত করে তারা।

এদিকে আরেক ম্যাচে তাড়াইল ফুটবল একাডেমিকে ১-০ গোলে হরিয়ে শিরোপার লড়াইয়ে টিকে থাকে বনগ্রাম ফুটবল একাডেমি।

রোববার (২৬ ডিসেম্বর) সকাল ১০টায় প্রথম সেমিফাইনালে মাঠে নামবে আজিমুদ্দিন আলো ফুটবল একাডেমি এবং শহীদ সৈয়দ নজরুল ইসলাম স্মৃতি সংসদ।

সকাল ১১টায় দ্বিতীয় সেমিফাইনালে মুখোমুখি হবে বনগ্রাম ফুটবল একাডেমি এবং খেলার জগৎ ফুটবল একাডেমি।

এছাড়া বিকাল ৩টায় সেমিফাইনালে বিজয়ী দুই দলকে নিয়ে ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর