কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


নিম্ন আয়ের মানুষের মাঝে চার শতাধিক কম্বল বিতরণ করেছে ‘আলোর ঝলক’

 স্টাফ রিপোর্টার | ২৮ জানুয়ারি ২০২২, শুক্রবার, ৮:৪৯ | সংগঠন সংবাদ 


প্রতি বছরের মতো এবারও তীব্র শীত আর ঠাণ্ডা বাতাসে কাবু নিম্ন আয়ের মানুষের মাঝে চার শতাধিক কম্বল বিতরণ করেছে সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন ‘আলোর ঝলক’। শুক্রবার (২৮ জানুয়ারি) বিকালে কিশোরগঞ্জ জেলার কটিয়াদী উপজেলার ঐতিহ্যবাহী মসুয়া ইউনিয়নের বৈরাগীর চর হাইস্কুলের মাঠে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়।

সংগঠনের সভাপতি ও সোনালী ব্যাংক লিমিটেড, কটিয়াদী বাজার শাখার প্রিন্সিপাল অফিসার জাকির হোসেন এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মাজহারুল হক জাকির মাষ্টারের সঞ্চালনায় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কটিয়াদী পৌরসভার মেয়র শওকত উসমান শুক্কুর আলী।

কম্বল বিতরণের উদ্বোধন করেন বিশিষ্ট সমাজ সেবক এ এন এম রেজাউল করিম রুমী।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সী আবদুল হেকিম কারিগরি মহাবিদ্যালয়ের অধ্যক্ষ এ কে এম ফজলুল হক জোয়ারদার আলমগীর, মসূয়া ইউনিয়নের চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক, বৈরাগীর চর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবিএম বোরহান উদ্দিন, সোনালী ব্যাংকের অফিসার কামরুল ইসলাম কবির, সংগঠনের সিনিয়র সহসভাপতি সফিকুল ইসলাম মাষ্টার, ডা. কফিল উদ্দিন ও সংগঠনের সাবেক সভাপতি কবির উদ্দিন।

এছাড়া উপস্থিত ছিলেন আব্দুল কাদির সবুজ, রফিকুল ইসলাম রবি, ডা. হারুন অর রশিদ, নিশাদ মিয়া, আব্দুল কাইয়ুম, আব্দুল্লাহ আল হাদী, ইলিয়াস হোসেন, হোসেন মিয়া, মোস্তফা মিয়াসহ সংগঠনের নেতৃবৃন্দ।

এ সময় সংগঠনের নেতাকর্মীরা জানান, গ্রামের নিম্ন আয়ের ও অসহায় কৃষকদের পাশে প্রতি বছরের মতো এবারও সাধ্যমতো কম্বল বিতরণ করা হয়েছে।

হিম হিম ঠাণ্ডা আর কুয়াশায় নিম্ন-গরীব মানুষজন অসহায়ের মতো কষ্টে জীবন-যাপন করেন। তাদের পাশে দাঁড়াতে পেরে আমরা অনেকটাই উৎফুল্ল-আনন্দিত।

মূলত শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের মাঝে উষ্ণতা ছড়িয়ে দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে আলোর ঝলকের মাধ্যমে আমরা তাদের পাশে দাঁড়িয়েছি।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর