কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদীতে ইউপি সদস্যকে কুপিয়েছে দুর্বৃত্তরা, মূমূর্ষু অবস্থায় ময়মনসিংহ মেডিকেলে প্রেরণ

 মো. রফিকুল হায়দার টিটু, কটিয়াদী | ১৮ মে ২০২২, বুধবার, ৮:৫৫ | কটিয়াদী 


কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার সহশ্রাম ধূলদিয়া ইউনিয়ন পরিষদের নির্বাচিত সদস্য বিল্লাল মিয়া (৫০) কে এলোপাতাড়ি কুপিয়েছে একদল দূর্বৃত্ত। সোমবার (১৬ মে) রাত ৮টার দিকে ধূলদিয়া বাজারের নিকট রায়খলা এলাকায় ঘটনাটি ঘটে।

গুরুতর আহত বিল্লাল মিয়াকে আশংকাজনক অবস্থায় প্রথমে কিশোরগঞ্জ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। অবস্থার অবনতি হলে মঙ্গলবার (১৭ মে) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

বিল্লাল মিয়া ধূলদিয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের নির্বাচিত সদস্য। ঘটনার পর পরই দুর্বৃত্তরা গা ঢাকা দেয়।

এ ঘটনায় আহত ইউপি সদস্যের স্ত্রী রোকিয়া বাদী হয়ে ১২ জনের নামোল্লেখ ও ৫-৬ জনকে অজ্ঞাত আসামি করে কটিয়াদী থানায় একটি মামলা দায়ের করেছেন।

বুধবার (১৮ মে) পর্যন্ত কোন আসামি গ্রেপ্তার হয়নি।

জানা যায়, বিল্লাল মিয়া গত সোমবার (১৬ মে) রাত ৮টার দিকে বাড়ি ফেরার পথে রায়খলা নামক স্থানে পূর্বথেকে ওৎ পেতে থাকা দুর্বৃত্তরা তার মোটর সাইকেলের গতিরোধ করে।

তাকে মোটর সাইকেল থেকে নামিয়ে পার্শ্ববর্তী ধানক্ষেতে নিয়ে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক জখম করে। তার চিৎকারে আশে পাশের লোকজন এসে তাকে মূমূর্ষু অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য প্রেরণ করে।

আহত বিল্লাল মিয়ার চাচাত ভাই মো. শামীম জানান, হামলাকারীদের সাথে জমি নিয়ে বিরোধ ছিল। তারা কোন সালিশ দরবার না মেনে হত্যার পরিকল্পনা করে এবং এ ঘটনা ঘটনায়।

সহশ্রাম ধুলদিয়া ইউপি চেয়ারম্যান আবুল কাসেম আকন্দ বলেন, আমার পরিষদের সদস্যের উপর নির্মম হামলার দৃষ্টান্তমুলক শাস্তি দাবি করছি।

কটিয়াদী মডেল থানার ওসি এসএম শাহাদত হোসেন বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ঘটনায় মামলা হয়েছে। আসামি গ্রেপ্তারের চেষ্টা চলছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর