কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদী সাহিত্য সংসদের আলোচনা সভা ও ইফতার অনুষ্ঠিত

 স্টাফ রিপোর্টার | ২৩ মার্চ ২০২৪, শনিবার, ৯:৫৩ | কটিয়াদী 


কিশোরগঞ্জ জেলার কটিয়াদী উপজেলার অন্যতম সাহিত্য সংগঠন 'কটিয়াদী সাহিত্য সংসদ' এর উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৩ মার্চ) এ ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এছাড়া ইফতার পূর্ব সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় সভাপতিত্ব করেন কটিয়াদী সাহিত্য সংসদের সভাপতি কবি মেরাজ রাহীম।

সাংবাদিক ছাইদুর রহমান নাইমের উপস্থাপনায় সভায় বক্তব্য রাখেন কিশোরগঞ্জ নিউজের ব্যবস্থাপনা সম্পাদক রাজনীতিবিদ আবদুর রহমান রুমী, ভিপি দুলাল বর্মন, গল্পকার রুহুল আমীন রাজু, অধ্যক্ষ ফজলুল হক জোয়ার্দার আলমগীর, কবি ও শিক্ষক মোজাম্মেল হক, সংগঠনের সহ-সভাপতি কবি হারুন অর রশিদ, সাধারণ সম্পাদক অধ্যাপক দীপা বর্মন, সাংবাদিক সারোয়ার হোসেন শাহীন, সাংবাদিক ও আবৃত্তিকার রফিকুল হায়দার টিটু প্রমুখ।

এতে অন্যদের মধ্যে কবি ও চিন্তক সাইদ উজ্জ্বল, কবি ও সাংস্কৃতিককর্মী রাজীব সরকার পলাশ, সালুয়াদী স্বপ্ন পাঠাগার ও সংগ্রহশালার সভাপতি কবি ও ছড়াকার গোলাপ আমিন, কবি ও শিক্ষক নাদিম ইবনে নাছির খান, কবি শিমূল কুমার ধর লিপ্টু, কবি বেবী মোস্তফা, আলপনা সাহা, আবৃত্তিকার পীযুষ কান্তি সরকার, কবি মো. শেখ নজরুল ইসলাম, কবি আব্দুর রহমান রফিক, রক্তদান সমিতির সমন্বয়কারী ও সাংস্কৃতিককর্মী বদরুল আলম নাইম, চলচ্চিত্রকর্মী জিসান আজাদ প্রমুখ উপস্থিত ছিলেন।

এছাড়া দোয়া পরিচালনা করেন গল্পকার জহিরুল ইসলাম মিলন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর