কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


অষ্টগ্রামে শিক্ষক-কর্মচারীদের বিদায়ী সংবর্ধনা ও মরণোত্তর শ্রদ্ধাঞ্জলি

 অষ্টগ্রাম সংবাদদাতা | ২৩ নভেম্বর ২০২২, বুধবার, ৪:৪৬ | অষ্টগ্রাম 


কিশোরগঞ্জের হাওর উপজেলা অষ্টগ্রামে অষ্টগ্রাম সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত তিনজন শিক্ষক ও একজন কর্মচারীকে বিদায় সংবর্ধনা ও মরণোত্তর শ্রদ্ধাঞ্জলি প্রদান করা হয়েছে। বুধবার (২৩ নভেম্বর) বিদ্যালয় চত্বরে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে সভাপতিত্ব করেন অষ্টগ্রাম সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ছায়েদ আহমেদ।

বিদ্যালয়ের সহকারী শিক্ষক সাইফুদ্দিন লিচুর সঞ্চালনায় অনুষ্ঠানে বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সিনিয়র সহকারী শিক্ষক পৃথ্বিশ চন্দ্র রায় ও সিনিয়র সহকারী শিক্ষক রীতা দাসকে বিদায় সংবর্ধনা এবং সহকারী শিক্ষক স্বর্গীয় হেনা রায় ও নৈশ প্রহরী মরহুম মেরাজ আলীকে মরণোত্তর শ্রদ্ধাঞ্জলি প্রদান করা হয়েছে।

স্বর্গীয় হেনা রায়ের পক্ষে তাঁর ছেলে নবেন্দু সাহা জয় ও মরহুম মেরাজ আলীর পক্ষে তাঁর স্ত্রী সোনেরা খাতুন মরণোত্তর শ্রদ্ধাঞ্জলি গ্রহণ করেন।

এ অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আলফাজ উদ্দিন আহমেদ, সাবেক শিক্ষক দেবপদ চক্রবর্তী, বিদ্যালয়ের শিক্ষক শরীফুল ইসলাম, মোফাজ্জল হোসেন, নূরুল আমিন খাঁন, আমিরুল ইসলাম, বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী জীবনময় শীল, খাইরুল আলম পুলক, আতিকুর রহমান, সাখাওয়াত হোসেন জোসেফ, নবেন্দু সাহা জয় ও শামসুল আলম শামীম প্রমুখ।

অনুষ্ঠানে বিদ্যালয়ের সাবেক ও বর্তমান শিক্ষক-শিক্ষার্থী, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন।

জানা যায়, সিনিয়র সহকারী শিক্ষক পৃথ্বিশ চন্দ্র রায় ও স্বর্গীয় হেনা রায় ২০১২ সালে উক্ত বিদ্যালয় হতে অবসর গ্রহণ করলেও দীর্ঘ দশ বছর পর তাদের বিদায় সংবর্ধনা ও মরণোত্তর শ্রদ্ধাঞ্জলি প্রদান করা হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর