কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে উদীচীর সাংগঠনিক কর্মশালা

 স্টাফ রিপোর্টার | ৩ জুন ২০২৩, শনিবার, ৮:৪২ | সংগঠন সংবাদ 


কিশোরগঞ্জে উদীচী শিল্পীগোষ্ঠীর সাংগঠনিক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী কিশোরগঞ্জ জেলা সংসদের আয়োজনে শনিবার (৩ জুন) দিনব্যাপী জেলা শহরের হোটেল শেরাটন মিলনায়তনে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী কিশোরগঞ্জ জেলা সংসদের সভাপতি মো. ফিরোজ উদ্দিন ভূঁইয়া।

কর্মশালায় বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি জমশেদ আনোয়ার তপন, সাধারণ সম্পাদক অমিত রঞ্জন দে ও সাংগঠনিক সম্পাদক আরিফ নূর প্রশিক্ষক হিসেবে দায়িত্ব পালন করেন।

বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী কিশোরগঞ্জ জেলা সংসদের সাধারণ সম্পাদক স্বপন কুমার বর্মণের সঞ্চালনায় এতে ময়মনসিংহ বিভাগীয় কমিটির আহ্বায়ক সারোয়ার কামাল রবিন, নেত্রকোনা জেলা সংসদের সভাপতি মো. মুস্তাফিজুর রহমান এবং কিশোরগঞ্জ জেলা সংসদের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও বিভিন্ন উপজেলা শাখার নেতৃবৃন্দ অংশ নেন।

এছাড়া কর্মশালায় বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) কিশোরগঞ্জ জেলা কমিটির সভাপতি আবদুর রহমান রুমী, সাবেক সভাপতি সৈয়দ নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক এডভোকেট এনামুল হক প্রমুখ উপস্থিত ছিলেন।

কর্মশালায় বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠীর প্রতিষ্ঠা, ইতিহাস-ঐতিহ্য এবং বিভিন্ন আন্দোলন সংগ্রামে অংশগ্রহণের প্রেক্ষাপট উপস্থাপন করা ছাড়াও সংগঠনকে আরো শক্তিশালী করার উপর গুরুত্বারোপ করা হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর