কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদী সমাচার সম্মাননা পেল কটিয়াদী রক্তদান সমিতি

 কটিয়াদী সংবাদদাতা | ২০ জানুয়ারি ২০২০, সোমবার, ১:৩৯ | কটিয়াদী 


কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলা থেকে প্রকাশিত পাক্ষিক কটিয়াদী সমাচার এর উদ্যোগে সমাজসেবামূলক কর্মকাণ্ডে কিশোরগঞ্জ জেলাব্যাপী বিশেষ ভূমিকা রাখায় স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন কটিয়াদী রক্তদান সমিতিকে সংবর্ধনা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে।

রোববার (১৯ জানুয়ারি) সন্ধ্যায় কটিয়াদী প্রেসক্লাবে এই সংবর্ধনা ও সম্মাননা স্মারক প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।

কটিয়াদী সমাচার এর সম্পাদক ও প্রকাশক এবং দৈনিক ভোরের কাগজের কটিয়াদী উপজেলা প্রতিনিধি সারোয়ার হোসেন শাহীনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কটিয়াদী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াহাব আইন উদ্দিন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কটিয়াদী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এম এ জলিল, স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ডা. প্রদীপ সাহা, কটিয়াদী প্রেসক্লাবের সহ-সভাপতি রতন ঘোষ ও সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে কটিয়াদী রক্তদান সমিতির প্রধান উপদেষ্টা আব্দুর রহমান রুমী, কটিয়াদী উপজেলা শ্রমিকলীগের সভাপতি আব্দুল মান্নান, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম তাহের, সাংবাদিক রফিকুল হায়দার টিটু, কটিয়াদী রক্তদান সমিতির প্রধান সমন্বয়ক বদরুল আলম নাঈম, কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি এনামুল হক বাবু প্রমুখ বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ এবং কটিয়াদী রক্তদান সমিতির সদস্যরা উপস্থিত ছিলেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর