কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে মাস্ক ও চারা বিতরণ করেছেন সৈয়দ আশফাকুল ইসলাম টিটু


 স্টাফ রিপোর্টার | ২১ জুলাই ২০২০, মঙ্গলবার, ১১:৩৫ | কিশোরগঞ্জ সদর 



কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বিসিবির পরিচালক সৈয়দ আশফাকুল ইসলাম টিটু নিজ উদ্যোগে সদর উপজেলা কৃষক লীগের নেতাকর্মীদের মাঝে কেএন ৯৫ মাস্ক ও গাছের চারা বিতরণ করেছেন।

মঙ্গলবার (২১ জুলাই) বিকালে শহরের খড়মপট্টিতে সৈয়দ আশফাকুল ইসলাম টিটুর নিজ বাসায় এসব মাস্ক ও চারা বিতরণ করা হয়।

এ সময় করোনা বিধি মেনে এক আড্ডায় আলোচনায় অংশ নেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ আশফাকুল ইসলাম টিটু, জেলা কৃষক লীগের সভাপতি আহমেদ উল্লাহ, কিশোরগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আতাউর রহমান, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু, সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও বৌলাই ইউপি চেয়ারম্যান আওলাদ হোসেন, সদর উপজেলা কৃষক লীগের সভাপতি কামাল পাশা, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম ভুঁইয়া হেভেন প্রমুখ।

প্রধান আলোচক সৈয়দ আশফাকুল ইসলাম টিটু বলেন, করোনার দুর্যোগে আওয়ামী লীগের নেতাকর্মীরা ঘরে বসে নেই। তিনি নিজে উদ্যোগী হয়ে বিভিন্ন জনের সহায়তায় ১২ হাজার পরিবারকে খাদ্য সামগ্রী দিয়েছেন।

এছাড়া সৈয়দ আশরাফুল ইসলাম হটলাইনের মাধ্যমে মধ্যবিত্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কাজ চলছে। এই দুর্দিনে কোনো মানুষ যেনো খাদ্য সংকটে না থাকে সে বিষয়টি নিশ্চিত করতে হবে।

তিনি করোনা দুর্যোগ মোকাবেলায় সবাইকে স্বাস্থবিধি মেনে চলার আহবান জানান।

জেলা কৃষক লীগের সভাপতি আহমেদ উল্লাহ বলেন, জেলা কৃষক লীগ ত্যাগী ও আদর্শ নেতাকর্মীদের একটি সংগঠন। তাই আগামী দিনে কৃষক লীগকে শক্তিশালী করতে তিনি সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর