কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


‘আলোর ঝলক’ এর নতুন কমিটিতে সভাপতি জাকির হোসেন, সাধারণ সম্পাদক মাজহারুল


 স্টাফ রিপোর্টার | ১ আগস্ট ২০২০, শনিবার, ৭:২১ | সংগঠন সংবাদ 


আগামী দুই বছরের (২০২০-২০২২ ইং) জন্য কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার অন্যতম সেবামূলক সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন ‘আলোর ঝলক’ এর নতুন কমিটি নির্বাচিত করা হয়েছে।

সামাজিক দুরত্ব বজায় রেখে উপস্থিত সংগঠনের সাধারণ সদস্যদের কন্ঠভোটে এই কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন বিশিষ্ট সমাজ সেবক ও ব্যাংকার জাকির হোসেন এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মাজহারুল হক জাকির।

শুক্রবার (৩১ জুলাই) কটিয়াদী উপজেলার বৈরাগীরচর বাজারে ‘আলোর ঝলক’ এর নিজস্ব কার্যালয়ে এ কমিটি নির্বাচিত করা হয়।

নতুন কমিটিতে সভাপতি- জাকির হোসন, সিনিয়র সহসভাপতি- সফিকুল ইসলাম মাষ্টার, সহসভাপতি- ডাঃ কফিল উদ্দিন, মনোয়ার হোসেন রিপন মাষ্টার ও কামাল হোসেন।

সাধারণ সম্পাদক- মাজহারুল হক জাকির মাষ্টার। যুগ্মসাধারণ সম্পাদক- অলি উল্লাহ উজ্জ্বল, শাহজাহান সাজু ও রফিকুল ইসলাম রবি।

সাংগঠনিক সম্পাদক- মামুন হাসান ও শফিকুল ইসলাম পাভেল, অর্থসম্পাদক- ডাঃ হারুন অর রশিদ, ধর্মবিষয়ক সম্পাদক- শহীদুল্লাহ্, যুব ও ক্রীড়া সম্পাদক- আব্দুল কাদির সবুজ মাষ্টার।

সমবায় বিষয়ক সম্পাদক- আবুল কালাম। প্রচার ও প্রকাশনা সম্পাদক- নিশাদ মিয়া, সংস্কৃতি বিষয়ক সম্পাদক- আব্দুল কাইয়ুম আকন্দ মাষ্টার।

দপ্তর সম্পাদক- সালাহ উদ্দিন। সমাজকল্যাণ সম্পাদক- রাসেল আকন্দ টুটুল। মহিলা বিষয়ক সম্পাদক- হাসনা হেনা। আপ্যায়ন সম্পাদক- গোলাম তাজ কিশোর।

কার্যনির্বাহী সদস্য- আবুল কালাম আজাদ সুমন, আশরাফুল আলম পল্লব, কৃষিবিদ নিয়াজ ইকবাল পাভেল, আসাদুজ্জামান, মোস্তফা কামাল বদিল ও কামরুল হাসান।

প্রসঙ্গত, ২০১৭ সালে সমাজের অসহায় ও বিপদগ্রস্ত মানুষের মাঝে প্রাকৃতিক দুর্যোগের সময় নানা ধরনের আর্থিক সহযোগিতার মধ্যদিয়ে এই সংগঠনটির আত্মপ্রকাশ ঘটে। কমিটির মেয়াদ শেষ হলেও মহামারি করোনা ভাইরাস এর কারণে এ কমিটি দেরিতে ঘোষণা করা হয়।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর