কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে উদ্দীপন সাহিত্য পরিষদের কৃতী শিক্ষার্থী সংবর্ধনা


 স্টাফ রিপোর্টার | ৩ আগস্ট ২০২০, সোমবার, ২:৪৮ | কিশোরগঞ্জ সদর 



কিশোরগঞ্জ সদরে এসএসসি ও দাখিল পরীক্ষায় উত্তীর্ণ কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হয়েছে। রোববার (২ আগস্ট) সন্ধ্যায় কড়িয়াইল শেওড়া বাজারে ইসলামিয়া লাইব্রেরিতে সামাজিক দূরত্ব বজায় রেখে উদ্দীপন সাহিত্য পরিষদ এ অনুষ্ঠানের আয়োজন করে।

সংগঠনের সভাপতি মো: আব্বাস আলীর সভাপতিত্বে ও সহকারী সাধারণ সম্পাদক শফিক নোমানীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সেন্ট্রাল শরীয়াহ্ বোর্ড ফর ইসলামিক ব্যাংকস্ ফর বাংলাদেশের সেক্রেটারি জেনারেল মো: আবদুল্লাহ শরীফ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কবি ও সাহিত্য সমালোচক তাজ ইসলাম, মঙ্গলবাড়িয়া কামিল মাদরাসার সহকারী অধ্যাপক মাওলানা আবুল কাশেম বিপ্লব, কবি ও প্রাবন্ধিক মাওলানা ইসমাঈল হোসাইন মুফিজী এবং বিদ্যুৎ ও জ্বালানি মন্ত্রণালয়ের আওতাধীন ডিস্ট্রিবিউশন কোম্পানি ডেসকো’র উপ-সহকারী প্রকৌশলী মো. আব্দুল মান্নান।

এছাড়াও উপস্থিত ছিলেন করিমগঞ্জ ছোবহানিয়া ফাজিল মাদরাসার সহকারী মৌলবি মাওলানা আব্দুল্লাহ আল মামুন, কালিয়ারকান্দা তাহেরউদ্দিন আনোয়ারী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাওলানা আব্দুর রহমান, প্রাবন্ধিক মো: আব্দুল কুদ্দুছ প্রমূখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি এসএসসি ও দাখিল পরীক্ষায় গোল্ডেন জিপিএ-৫ প্রাপ্ত পাঁচজন শিক্ষার্থীর প্রত্যেকের হাতে এক হাজার টাকা মূল্যমানের বই তুলে দেন।

উদ্দীপন সূত্রে জানা গেছে, সংগঠনটির উদ্যোগে ৩৫ জন কৃতী শিক্ষার্থীকে সংবর্ধনা দেওয়ার জন্য বাছাই করা হয়েছে। করোনার কারণে সমাগম এড়াতে পাঁচজন করে মোট সাত পর্বে এ সংবর্ধনা দেওয়া হবে। রোববার (২ আগস্ট) এর অনুষ্ঠানটি ছিল প্রথম পর্বের।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর