কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে শোকসভা ও এতিমদের মাঝে খাবার বিতরণ করেছে সৈয়দ আশরাফুল ইসলাম বিগ্রেড হটলাইন


 স্টাফ রিপোর্টার | ১৫ আগস্ট ২০২০, শনিবার, ১১:৫২ | কিশোরগঞ্জ সদর 


কিশোরগঞ্জে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী প্রয়াত সৈয়দ আশরাফুল ইসলামের নামে প্রতিষ্ঠিত সৈয়দ আশরাফুল ইসলাম বিগ্রেড হটলাইন ও জেলা মুক্তিযোদ্ধা যুব কমান্ডের উদ্যোগে শোকসভা, দোয়া মাহফিল এবং দুই শতাধিক দুস্থ ও এতিম শিশুর মাঝে খাবার বিতরণ করা হয়েছে।

শনিবার (১৫ আগস্ট) দুপুরে শহরের লেকসিটির শহীদ সৈয়দ নজরুল ইসলাম চত্বরে এই শোকসভা, দোয়া মাহফিল এবং এতিম ‍ও দুস্থদের মাঝে খাবার বিতরণের আয়োজন করা হয়।

শোকসভায় প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান শাহজাহান।

এতে প্রধান আলোচক ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা মুক্তিযোদ্ধা যুব কমান্ডের আহ্বায়ক সৈয়দ আশফাকুল ইসলাম টিটু।

প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান শাহজাহান বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে দেশী বিদেশী ষড়যন্ত্রের মাধ্যমে হত্যা করা হয়েছিল। বঙ্গবন্ধুকে হত্যা করে শাসকগোষ্ঠী এদেশকে পাকিস্থান বানাতে চেয়েছিল।

তিনি সকল ষড়যন্ত্র রুখতে আওয়ামী লীগের নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।

প্রধান আলোচক জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা মুক্তিযোদ্ধা যুব কমান্ডের আহ্বায়ক সৈয়দ আশফাকুল ইসলাম টিটু বলেন, বঙ্গবন্ধু হত্যাকারী বিদেশে থাকা ৫ খুনীকে দ্রুত দেশে ফিরিয়ে এনে ফাঁসি কার্যকর করতে হবে। আওয়ামী লীগের কোটি কোটি কর্মী বঙ্গবন্ধু হত্যার যন্ত্রণা নিয়ে বেঁচে রয়েছে। যতদিন পর্যন্ত এই খুনীদের বিচারের রায় কার্যকর না হবে, ততদিন আওয়ামী লীগের নেতাকর্মীদের মনে শান্তি আসবে না।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর