কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে কৃতী শিক্ষার্থী সংবর্ধনা


 স্টাফ রিপোর্টার | ২৩ আগস্ট ২০২০, রবিবার, ৪:৪২ | কিশোরগঞ্জ সদর 



প্রকাশনা সংস্থা ‘কালো’র সহযোগিতায় কিশোরগঞ্জ এসএসসি ও দাখিল পরীক্ষায় উত্তীর্ণ কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হয়েছে। শনিবার (২২ আগস্ট) সকাল ১০টায় সদর উপজেলার কড়িয়াইল শেওড়া বাজারের ইসলামিয়া লাইব্রেরিতে এ উপলক্ষে সামাজিক দূরত্ব বজায় রেখে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

‘উদ্দীপন সাহিত্য পরিষদ’ নামে স্থানীয় একটি সাহিত্য সংগঠন এ অনুষ্ঠানের দায়িত্বে ছিল।

সংগঠনটির সভাপতি মো: আব্বাস আলীর সভাপতিত্বে ও সহকারী সাধারণ সম্পাদক ছড়াকার শফিক নোমানীর সঞ্চালনায় এ সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলা শহরের ওয়ালীনেওয়াজ খান কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের প্রধান বশির আহমেদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ালীনেওয়াজ খান কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের প্রভাষক মো: আজিজুর রহমান নয়ন, নিকলীর নূরুল ইসলাম মডেল কলেজের বাংলা বিভাগের প্রভাষক কবি জেবিন কাশেম সিনথিয়া ও পশ্চিম মাথিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আজিমুন্নেছা।

অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ‘কালো’র লেখক বিশিষ্ট কবি ও প্রাবন্ধিক ইসমাঈল হোসাইন মুফিজী।

অনুষ্ঠানে  অতিথিরা  এসএসসি ও দাখিল পরীক্ষায় গোল্ডেন জিপিএ-৫ প্রাপ্ত পাঁচজন শিক্ষার্থীর প্রত্যেকের হাতে এক হাজার টাকা মূল্যমানের বই এবং অন্যান্য শিক্ষা সামগ্রী তুলে দেন।

এবারের সংবর্ধনা প্রাপ্তরা হলেন সদর উপজেলার মাথিয়া এ ইউ ফাজিল মাদরাসার শিক্ষার্থী মো. কামরুল ইসলাম ও বুশরা আক্তার। জেলা শহরের আজিমউদ্দিন উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী পুষন ইবনে হান্নান ও মো: মোবারক হোসেন এবং কটিয়াদী উপজেলার সহশ্রাম ছাইমুন্নেছা আলিম মাদরাসার শিক্ষার্থী মো: রিদওয়ানুল হুসাইন রাফি।

উদ্দীপন সূত্রে জানা গেছে, সংগঠনটির পক্ষে ৩৫ জন কৃতী শিক্ষার্থীকে সংবর্ধনার জন্য বাছাই করা হয়েছে। করোনার কারণে সমাগম এড়াতে একাধিক পর্বে এ সংবর্ধনা দেওয়া হচ্ছে। এ পর্যন্ত ২০ জনকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

শনিবার (২২ আগস্ট) এর অনুষ্ঠানটি ছিল তৃতীয় পর্বের।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর