কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


আইসিইউতে কিশোরগঞ্জের সন্তান নেত্রকোনা সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. জয়নাল আবেদীন টিটো

 আমিনুল ইসলাম বাবুল, তাড়াইল | ৬ সেপ্টেম্বর ২০২০, রবিবার, ১১:৫৭ | বিশেষ সংবাদ 


করোনাভাইরাস কোভিড-১৯ নিয়ন্ত্রণে সম্মুখ সমরে নেতৃত্ব দেয়া কিশোরগঞ্জের কৃতী সন্তান নেত্রকোনা জেলা সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. জয়নাল আবেদীন টিটো নিজেই এখন আক্রান্ত হয়ে করোনার বিরুদ্ধে লড়ছেন।

স্বাস্থ্য প্রশাসনের অত্যন্ত অভিজ্ঞ ও দক্ষ এই কর্মকর্তা কোভিড-১৯ জটিলতা নিয়ে এখন ঢাকাস্থ কুয়েত মৈত্রী হাসপাতালের আইসিইউতে ভর্তি হয়ে চিকিৎসাধীন রয়েছেন।

বিনয়ী এবং পজিটিভ মনোভাব ধারণ করে এগিয়ে যাওয়ার উৎসাহ প্রদানকারী গণমানুষের চিকিৎসাসেবা দেওয়ার ভালোবাসার প্রিয়মূখ ডা. জয়নাল আবেদীন টিটো কিশোরগঞ্জ জেলার তাড়াইল উপজেলার তাড়াইল-সাচাইল ইউনিয়নের পংপাচিয়া গ্রামের ভূঁইয়া বাড়ির বাসিন্দা।

গত ৯/১০ দিন ধরে তাঁর বেশ জ্বর। হাই রেজুলুশন সিটি স্ক্যান অব চেস্টে দেখা গেছে উভয় ফুসফুসের ৬০% ইনভলভড হয়ে গেছে। মাইল্ড টু মডারেট প্লুরাল ইফিউশন এবং পেরিকার্ডইয়াল ইফিউশন আছে। অক্সিজেন স্যাচুরেশন উঠানামা করছে।

নেত্রকোনা জেলা সদর হাসপাতালে অক্সিজেনসহ চিকিৎসা সহায়তা নিলেও কোভিড-১৯ জটিলতার উন্নতি না হওয়ায় তিনি ঢাকাস্থ কুয়েত মৈত্রী হাসপাতালে ভর্তি হয়েছেন। বর্তমানে ওই হাসপাতালের আইসিইউতে তিনি চিকিৎসাধীন রয়েছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ব্যবহারকারীগণসহ সকল ধর্ম-বর্ণ, শ্রেণি-পেশার মানুষের কাছে তাঁর সুস্থতার জন্য দোয়া কামনা করা হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর