কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পুত্রসহ করোনা মুক্ত হলেন এমপি নূর মোহাম্মদ

 সাখাওয়াত হোসেন হৃদয় | ৮ সেপ্টেম্বর ২০২০, মঙ্গলবার, ৪:১৬ | বিশেষ সংবাদ 


করোনাভাইরাস কোভিড-১৯ মুক্ত হয়ে সুস্থ হয়েছেন কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের জাতীয় সংসদ সদস্য সাবেক পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) নূর মোহাম্মদ ও তাঁর পুত্র ব্যারিস্টার ওমর মোহাম্মদ নূর।

মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) বিকালে এ তথ্য নিশ্চিত করেছেন এমপি’র ব্যক্তিগত সচিব (পিএস) মামুনুর রহমান।

এর আগে গত ২৬ আগস্ট করোনা পজেটিভ শনাক্ত হন নূর মোহাম্মদ এমপি ও তাঁর পুত্র ব্যারিস্টার ওমর মোহাম্মদ নূর।

ঢাকায় হোম আইসোলেশনে থেকে চিকিৎসা গ্রহণ শেষে গত ৬ সেপ্টেম্বর ঢাকার কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে নমুনা দেন ব্যারিস্টার ওমর মোহাম্মদ নূর।

অন্যদিকে কটিয়াদী উপজেলার চান্দপুর ইউনিয়নের মীরের পাড়ার বাসভবনে হোম আইসোলেশনে থেকে চিকিৎসা গ্রহণ শেষে গত ৭ সেপ্টেম্বর কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নমুনা দেন এমপি নূর মোহাম্মদ।

মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) প্রাপ্ত ফলাফলে দুজনেরই করোনা ভাইরাস নেগেটিভ এসেছে।

করোনাভাইরাস সংক্রমণের শুরু থেকেই কিশোরগঞ্জ-২ আসনের দুই উপজেলা কটিয়াদী ও পাকুন্দিয়াবাসীর পাশে থেকে তাঁদের সেবায় নিবেদিত রয়েছেন এ আসনের সংসদ সদস্য, সাবেক আইজিপি, রাষ্ট্রদূত ও সচিব নূর মোহাম্মদ।

সুদীর্ঘ এই সময়ে এলাকায় অবস্থান করে দিনরাত নিজ আসনের জনগণকে সেবা দেওয়া মানবিক এই মানুষটি গত ২৬ আগস্ট করোনা ভাইরাস পজেটিভ হয়ে এতদিন নিজেই লড়েছেন অদৃশ্য এই জীবাণুর বিরুদ্ধে।

নূর মোহাম্মদ এমপির ব্যক্তিগত সচিব (পিএস) মামুনুর রহমান বলেন, করোনাকালীন (মার্চ-আগস্ট) ৬ মাসের মধ্যে ৫ মাসেরও বেশি সময় নির্বাচনী এলাকার জনগণের সাথে আছেন মাননীয় সংসদ সদস্য নূর মোহাম্মদ স্যার।

কটিয়াদী-পাকুন্দিয়ার বাজারঘাট থেকে শুরু করে বিভিন্ন এলাকায় গিয়ে তিনি মানুষের খোঁজখবর নিয়েছেন। সরকারের পাশাপাশি নিজস্ব অর্থায়নে অসহায় মানুষজনকে সাহায্য সহযোগিতা করে আসছেন।

মামুনুর রহমান আরো বলেন, স্যার বর্তমানে ভালো আছেন। পুরোপুরি সুস্থ হয়ে আবারো তিনি এলাকার মানুষের সেবায় নিয়োজিত হবেন। এজন্যে তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর