কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে আইনজীবী অপহরণের অভিযোগে শিক্ষানবীশ নারী আইনজীবী আটক

 বিশেষ প্রতিনিধি | ৮ সেপ্টেম্বর ২০২০, মঙ্গলবার, ১১:৪৫ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জে অ্যাডভোকেট মোস্তফা আলম হিমেল নামে এক আইনজীবীকে অপহরণের অভিযোগে শিক্ষানবীশ আইনজীবী আফরোজা জামান রুনাকে আটক করে মামলা দায়েরের পর আদালতের নির্দেশে কারাগারে পাঠানো হয়েছে।

মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে ২নং জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক শহীদুল ইসলামের খাস কামরায় মামলার নথি পাঠানো হলে বিচারক জামিন নামঞ্জুর করে শিক্ষানবীশ আইনজীবী আফরোজা জামান রুনাকে কারাগারে পাঠনোর নির্দেশ প্রদান করেন।

আদালতের জিআরও নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিচারকের নির্দেশের পরই শিক্ষানবীশ আইনজীবী আফরোজা জামান রুনাকে কিশোরগঞ্জ জেলা কারাগারে পাঠানো হয়।

এর আগে মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) দুপুরে কিশোরগঞ্জ জেলা আইনজীবী সমিতির সদস্য অ্যাডভোকেট মোস্তফা আলম হিমেল তাকে অপহরণের অভিযোগ এনে চারজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো ৩/৪ জনকে আসামী করে কিশোরগঞ্জ সদর মডেল থানায় নিজে বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।

আফরোজা জামান রুনা ছাড়া বাকি তিন আসামী হচ্ছেন, তার বড় ভাই মো. রানা, প্রতিবেশী মো. সাফায়েত ও ইসফাম।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুবকর সিদ্দিক পিপিএম মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার বিবরণে বাদী অ্যাডভোকেট মোস্তফা আলম হিমেল অভিযোগ করেন, মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) সকাল সাড়ে নয়টার দিকে কর্মস্থলে আসার সময় জেলা জজ আদালতের মূল ফটকের সামনে থেকে আসামীরা তার পথ রোধ করে জোরপূর্বক একটি সাদা মাইক্রোবাসে উঠিয়ে দ্রুত স্থান ত্যাগ করে। পরে তাকে গাইটাল শ্রীনগর এলাকায় আফরোজা জামান রুনার বাসায় নিয়ে আটকে রাখে।

খবর পেয়ে কিশোরগঞ্জ সদর মডেল থানা পুলিশের একটি দল অভিযান চালিয়ে ঘন্টাখানেক পর আফরোজা জামান রুনার বাসা থেকে মোস্তফা আলম হিমেলকে উদ্ধার করে।

সেখান থেকে উদ্ধারের পর অ্যাডভোকেট মোস্তফা আলম হিমেল অপহরণের অভিযোগ এনে মামলা দায়ের করেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর