কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে ইসলামী আন্দোলনের ফ্রান্সবিরোধী বিক্ষোভ সমাবেশ


 স্টাফ রিপোর্টার | ২৯ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার, ৬:৩১ | কিশোরগঞ্জ সদর 



ফ্রান্সে রাষ্ট্রীয় মদতে মহানবী হযরত মোহাম্মদ (সা:) এর ব্যঙ্গচিত্র প্রদর্শন ও অবমাননার প্রতিবাদে কিশোরগঞ্জে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ।

বৃহস্পতিবার (২৯ অক্টোবর) বাদ আসর ইসলামী আন্দোলন বাংলাদেশ কিশোরগঞ্জ জেলা শাখার উদ্যোগে ঐতিহাসিক শহীদী মসজিদ চত্বরে কোরআন তিলাওয়াতের মাধ্যমে সমাবেশ ও বিক্ষোভ মিছিল শুরু করা হয়।

ইসলামী আন্দোলন বাংলাদেশ কিশোরগঞ্জ জেলার সভাপতি হাফেজ মাওলানা আলমগীর হোসাইন তালুকদারের নেতৃত্বে সর্বস্তরের তাওহিদী জনতা এই সমাবেশ ও বিক্ষোভ মিছিলে অংশ নেন।

শহীদী মসজিদ চত্বর থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে গৌরাঙ্গ বাজার, থানা রোড, আখড়া বাজার হয়ে শহরের গুরুত্বপূর্ণ স্থান প্রদক্ষিণ করে।

পরে শহীদী মসজিদ চত্বরে সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন মাওলানা নোমান আহমেদ, মো. রুকন উদ্দিন, ইশা ছাত্র আন্দোলন কিশোরগঞ্জ জেলার সভাপতি আবরারুল হক প্রমুখসহ জেলা নেতৃবৃন্দ৷

এ সময় বক্তারা ফ্রান্স সরকারের কঠোর সমালোচনা করে বাংলাদেশের পক্ষ থেকে রাষ্ট্রীয়ভাবে নিন্দা ও ফ্রান্সের সকল পণ্য বর্জনের আহ্বান জানান। সেই সঙ্গে ফ্রান্সের প্রধানমন্ত্রীর কটূক্তির জন্য বিশ্ব মুসলমান উম্মার কাছে ক্ষমা চেয়ে দুঃখ প্রকাশ করার আহ্বান জানানো হয়।

সমাবেশে বক্তারা আরো বলেন, পীর সাহেব চরমোনাই এর আহ্ববানে যে কোন সময় যে কোন যৌক্তিক আন্দোলনে আমরা ঐক্যবদ্ধভাবে আন্দোলনে নেমে আসবো, ইনশাআল্লাহ৷


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর