কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


স্ত্রী-পুত্রসহ করোনায় আক্রান্ত মুজিবুল হক চুন্নু এমপি

 আমিনুল ইসলাম বাবুল | ৪ নভেম্বর ২০২০, বুধবার, ৪:৫৮ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জ-৩ (করিমগঞ্জ-তাড়াইল) আসনের সংসদ সদস্য সাবেক শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মো. মুজিবুল হক চুন্নু করোনাভাইরাস কোভিড-১৯ আক্রান্ত হয়েছেন। এছাড়া তাঁর স্ত্রী স্থানীয় সরকার বিভাগের সাবেক অতিরিক্ত সচিব রোকসানা কাদের ও বড় ছেলে ব্যারিস্টার মো. জিয়াউল হক নিলয় করোনা পজেটিভ শনাক্ত হয়েছেন।

মঙ্গলবার (৩ নভেম্বর) রাতে স্ত্রী-পুত্রসহ সংসদ সদস্য মুজিবুল হক চুন্নুর করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার বিষয়টি জানা গেছে। সংসদ সদস্য মুজিবুল হক চুন্নুর ঘনিষ্ঠ একাধিক সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

সংসদ সদস্য মুজিবুল হক চুন্নুর ব্যক্তিগত সহকারী আমিরুল ইসলাম খান মিল্কী বাবলু জানান, করোনা পজেটিভ শনাক্ত হলেও তিনজনই সুস্থ আছেন।

সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মো. মুজিবুল হক চুন্নু রাজধানীর লালমাটিয়ার বাসভবনে আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন।

এদিকে সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মো. মুজিবুল হক চুন্নু নিজের, সহধর্মিনী রোকসানা কাদের ও বড় ছেলে ব্যারিস্টার মো. জিয়াউল হক নিলয়ের দ্রুত সুস্থতার জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।

সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মো. মুজিবুল হক চুন্নু নিয়মিত এলাকায় যোগাযোগ রক্ষা করেন। তিনি বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডে অংশ নেয়ার পাশাপাশি সংসদীয় আসনের জনসাধারণের সাথে তার নিবিড় যোগাযোগ রয়েছে।

এর ধারাবাহিকতায় করোনাভাইরাস সংক্রমণের পরও তিনি প্রতি সপ্তাহে এলাকায় এসে মানুষের পাশে দাঁড়ানোসহ করোনাভাইরাস সচেতনতায় নানা পদক্ষেপ গ্রহণ করেন।

করোনা সংকটে মানুষের পাশে থাকা জনবান্ধব এই সংসদ সদস্য এখন নিজেই করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর