কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙায় কিশোরগঞ্জে ডাক্তার-নার্স-স্বাস্থ্যকর্মীদের সম্মিলিত প্রতিবাদ

 স্টাফ রিপোর্টার | ১৫ ডিসেম্বর ২০২০, মঙ্গলবার, ১১:০২ | বিশেষ সংবাদ 


কুষ্টিয়ায় হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে কিশোরগঞ্জে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছেন চিকিৎসক-নার্স ও স্বাস্থ্যকর্মীরা।

‘জাতির পিতার সম্মান, রাখবো মোরা অম্লান’ এই স্লোগানে মঙ্গলবার (১৫ ডিসেম্বর) দুপুরে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের সামনের সড়কে এই মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশন (বিএমএ) কিশোরগঞ্জ জেলা শাখার নেতৃবৃন্দ, সিভিল সার্জন অফিসের কর্মকর্তা-কর্মচারীগণ, সর্বস্তরের চিকিৎসক, নার্স এবং স্বাস্থ্য ও পরিবার পরিবার পরিকল্পনা কর্মীরা অংশ নেন।

বেলা ১টা থেকে ২টা পর্যন্ত ঘন্টাব্যাপী অনুষ্ঠিত এই মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশন (বিএমএ) কিশোরগঞ্জ জেলা শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা ডা. মাহবুব ইকবাল, স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) কিশোরগঞ্জ জেলা শাখার সভাপতি ডা. দীন মোহাম্মদ, সাধারণ সম্পাদক ও প্রেসিডেন্ট আবদুল হামিদ মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডা. আ.ন.ম নৌশাদ খান, শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. মো. নজরুল ইসলাম, পরিচালক ডা. মো. এহসানুল হক মুকুল, কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের উপপরিচালক ডা. মো. হেলাল উদ্দিন, সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান, বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশন (বিএমএ) কিশোরগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক ডা. এম এ ওয়াহাব বাদল, জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের উপপরিচালক প্রফেসর ডা. খালেকুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।

বক্তারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙচুরের ঘটনাকে ক্ষমার অযোগ্য হিসেবে আখ্যায়িত করে তীব্র নিন্দা ও প্রতিবাদ এবং জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর