কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কুলিয়ারচরে মাইক্রো-সিএনজি মুখোমুখি সংঘর্ষে কাপড় ব্যবসায়ী নিহত, আহত ৩

 মুহাম্মদ শাহ্ আলম, কুলিয়ারচর | ২৩ ডিসেম্বর ২০২০, বুধবার, ১১:৩৯ | কুলিয়ারচর 


কিশোরগঞ্জের কুলিয়ারচরে মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংঘর্ষে মো. শফিকুল ইসলাম (৩২) নামে সিএনজিচালিত অটোরিকশার এক যাত্রী নিহত এবং চালক ও দুই যাত্রী আহত হয়েছেন।

বুধবার (২৩ ডিসেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কে উপজেলার দাঁড়িয়াকান্দি-কান্দিগ্রাম বাসস্ট্যান্ড এর উত্তর পাশে গনকখালী ব্রীজ সংলগ্ন স্থানে এই দুর্ঘটনাটি ঘটে।

নিহত মো. শফিকুল ইসলাম কুলিয়ারচর উপজেলার সালুয়া ইউনিয়নের চর কামালপুর গ্রামের আব্দুল আউয়ালের ছেলে। তিনি উপজেলার বাজরা বাসস্ট্যান্ডে হাফেজ আমির উদ্দিন হুজুরের মার্কেটের একজন কাপড়ের ব্যবসায়ী।

জানা গেছে, নিহত কাপড় ব্যবসায়ী শফিকুল ইসলাম বাজরা বাসস্ট্যান্ড থেকে ভৈরবগামী সিএনজিতে উঠে কাপড় ক্রয় করার জন্য নরসিংদীর বাবুরহাটের উদ্দেশ্যে যাত্রা শুরু করেন।

কিছুদূর যেতেই ভৈরব থেকে কিশোরগঞ্জগামী একটি কোম্পানীর মাইক্রোবাসের সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে শফিকুল এবং সিএনজিচালক ও অপর দুই যাত্রী গুরুতর আহত হন।

আশঙ্কাজনক অবস্থায় কাপড় ব্যবসায়ী শফিকুলকে বাজিতপুর জহুরল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আহত সিএনজিচালক ও দুই যাত্রীর পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

এ প্রসঙ্গে  ভৈরব হাইওয়ে থানার এসআই দেলোয়ার হোসেন খান জানান, খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সিএনজি ও মাইক্রোবাসটি জব্দ করে থানা হেফাজতে রেখেছে। সাধারণ মানুষের ধারণা, কুয়াশাচ্ছন্ন সকালের কারণে এ দুর্ঘটনা ঘটে থাকতে পারে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর