কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কুলিয়ারচরে পাইপগান ও গুলিসহ ১১ মামলার আসামি লিটন ডাকাত আটক

 স্টাফ রিপোর্টার | ২৫ জানুয়ারি ২০২৪, বৃহস্পতিবার, ১২:৫৬ | কুলিয়ারচর 


কিশোরগঞ্জের কুলিয়ারচরে একটি পাইপগান ও দুই রাউন্ড কার্তুজসহ মো. আজগর আলী লিটন ওরফে লিটন ডাকাত (৫০) নামে এক দুর্ধর্ষ সন্ত্রাসীকে আটক করেছে পুলিশ। বুধবার (২৪ জানুয়ারি) বিকালে উপজেলার ছয়সূতী ইউনিয়নের হাজারিনগর খালপাড় থেকে তাকে আটক করা হয়।

পরে তার দেওয়া তথ্যে রাতে মধুয়ারচর গ্রামে লিটন ডাকাতের ফিশারী ঘরে অভিযান চালিয়ে সেখান থেকে ২৩ ইঞ্চি লম্বা একটি দেশীয় পাইপগান ও দুই রাউন্ড কার্তুজ (লীডবল) উদ্ধার করে জব্দ করা হয়।

পাইপগান ও গুলিসহ গ্রেপ্তার হওয়া মো. আজগর আলী লিটন ওরফে লিটন ডাকাত উপজেলার ছয়সূতী ইউনিয়নের মধুয়ারচর গ্রামের মৃত গিয়াস উদ্দিনের ছেলে।

কুলিয়ারচর থানার ওসি মো. সারোয়ার জাহানের নির্দেশনায় পরিদর্শক (তদন্ত) মো. লুৎফর রহমান ও এসআই দেব দুলাল দে এ অভিযানে নেতৃত্ব দেন।

কুলিয়ারচর থানার ওসি মো. সারোয়ার জাহান বিষয়টি নিশ্চিত করে জানান, মো. আজগর আলী লিটন ওরফে লিটন ডাকাত একজন কুখ্যাত সন্ত্রাসী।

তার বিরুদ্ধে কুলিয়ারচর থানায় বিশেষ ক্ষমতা আইন, সন্ত্রাস বিরোধী আইন ও বিস্ফোরক আইনসহ বিভিন্ন অপরাধে মোট ১১টি মামলা রয়েছে। এর মধ্যে একটি মামলায় তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে।

বুধবার (২৪ জানুয়ারি) বিকাল পৌনে ৪টার দিকে উপজেলার ছয়সূতী ইউনিয়নের হাজারিনগর খালপাড় এলাকায় পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

থানায় নিয়ে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে পরে তার দেওয়া তথ্য অনুযায়ী ওইদিন রাতে মধুয়ারচর গ্রামে লিটন ডাকাতকে সঙ্গে নিয়ে তার ফিশারী ঘরে অভিযান চালায় পুলিশ। সেখান থেকে ২৩ ইঞ্চি লম্বা একটি দেশীয় পাইপগান ও দুই রাউন্ড কার্তুজ (লীডবল) উদ্ধার করে জব্দ করা হয়।

এ ব্যাপারে তার বিরুদ্ধে বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) কুলিয়ারচর থানায় অস্ত্র আইনে মামলা (নং-৫, তারিখ- ২৫/০১/২৪) দায়ের করা হয়েছে। এছাড়া পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর