কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি ১৪ বছর পর গ্রেপ্তার

 মুহাম্মদ শাহ্ আলম, কুলিয়ারচর | ২১ জানুয়ারি ২০২৩, শনিবার, ৫:০৫ | কুলিয়ারচর 


কিশোরগঞ্জের কুলিয়ারচরে ধর্ষণ মামলার যাবজ্জীবন কারাদণ্ড প্রাপ্ত আসামি সোহেল মিয়া ১৪ বছর ধরে পলাতক থাকার পর অবশেষে কুলিয়ারচর থানা পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছে। গ্রেপ্তারকৃত সাজাপ্রাপ্ত আসামি সোহেল মিয়া (৩৮) কুলিয়ারচর উপজেলা উছমানপুর ইউনিয়নের কিলেরবন গ্রামের মৃত আইনব আলীর ছেলে।

জানা যায়, এই ধর্ষণের ফলে ধর্ষণের শিকার নারীর গর্ভে জন্ম নেওয়া কন্যা সন্তান বর্তমানে স্থানীয় একটি মাধ্যমিক বিদ্যালয়ে ৯ম শ্রেণিতে অধ্যায়নরত আছে।

দীর্ঘ ১৪ বছর পলাতক থাকার পর গত বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) দিবাগত রাতে চট্রগ্রাম থেকে গ্রেপ্তারের পর শুক্রবার (২০ জানুয়ারি) দুপুরে তাকে কিশোরগঞ্জ আদালতে প্রেরণ করে কুলিয়ারচর থানা পুলিশ।

পুলিশ ও মামলার বিবরণে জানা যায়, ২০০৮ সালের মার্চ মাসে বিয়ের প্রলোভন দেখিয়ে সোহেল মিয়া একই গ্রামের মামলার বাদীর (ধর্ষণের শিকার নারী) ঘরে প্রবেশ করে তাকে ধর্ষণ করে।

পরে ১৫ মার্চ ধর্ষিতা বাদী হয়ে কুলিয়ারচর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে সোহেল কে আসামি করে মামলা দায়ের করেন।

মামলা দায়েরের ১০ বছর পর ২০১৮ সালে আসামির অনুপস্থিতিতে কিশোরগঞ্জ জেলা ও দায়রা জজ আসামির বিরুদ্ধে যাবজ্জীবন কারাদণ্ডের রায় দেন।

এ বিষয়ে কুলিয়ারচর থানার ওসি মোহাম্মদ গোলাম মোস্তফা জানান, ধর্ষণ মামলার পর থেকে দীর্ঘ ১৪ বছর ধরে আসামি সোহেল পলাতক ছিলো। অবশেষে তাকে চট্রগ্রাম থেকে গ্রেপ্তার করা হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর