কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে ১৭০ কৃতী শিক্ষার্থী পেলেন ঢাকা হলি সার্ভে ট্রেনিং সেন্টারের সনদ


 মাহমুদুল হাসান | ১৬ মার্চ ২০২১, মঙ্গলবার, ৭:১০ | কিশোরগঞ্জ সদর 


কিশোরগঞ্জে ‘ঢাকা হলি সার্ভে ট্রেনিং সেন্টার’ এর অধীনে ভূমি জরিপ প্রশিক্ষণের কৃতী শিক্ষার্থীদের মাঝে আনুষ্ঠানিকভাবে সনদ বিতরণ করা হয়েছে। এছাড়া এ উপলক্ষ্যে ডিজিটাল সার্ভে প্রদর্শনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৬ মার্চ) জেলা পাবলিক লাইব্রেরী মিলনায়তনে এ সনদ বিতরণ ও ডিজিটাল সার্ভে প্রদর্শনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এতে প্রশিক্ষক মাওলানা ইমরান হোসাইন এর বিগত বছরের কৃতী শিক্ষার্থীদের সম্মাননা ও সনদ প্রদান করা হয়। সম্মাননা ও সনদ গ্রহণ করেন কিশোরগঞ্জের কলেজ ও মাদরাসার ১৭০ জন কৃতী শিক্ষার্থী।

এছাড়া অনুষ্ঠানে প্রশিক্ষক মাওলানা ইমরান হোসাইনকে প্রশিক্ষক হিসেবে বিশেষ অবদান রাখায় 'ঢাকা হলি সার্ভে ট্রেনিং সেন্টার' সম্মাননা প্রদান করা হয়।

এতে বক্তারা ইলমে ফারায়েজ এর গুরুত্ব ও বর্তমান সময়ে ডিজিটাল সার্ভের গুরুত্ব নিয়ে আলোচনা করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জের আল জামিয়াতুল ইমদাদিয়ার মহাপরিচালক মাওলানা শাব্বির আহমাদ রশিদ, ঢাকা হলি সার্ভে ট্রেনিং সেন্টারের উপদেষ্টা মুফতি মুহাম্মদ রাফি উদ্দিন, আল জামিয়াতুল ইমদাদিয়ার শাইখুল হাদীস মাওলানা শফীকুর রহমান জালালাবাদী, আল জামিয়াতুল ইমদাদিয়ার মুহাদ্দিস শাইখ শোয়াইব আব্দুর রউফ, ঢাকা হলি সার্ভে ট্রেনিং সেন্টারের চেয়ারম্যান মুফতি উসমান গণি ফরায়েজী, আল জামিয়াতুল ইমদাদিয়ার মুদাররিস মাজহার শাহ, সাংবাদিক একে নাসিম খান, মুস্তাফিজুর রহমান শফিক, মজিবুর রহমান রতন, সাখাওয়াত হোসেন প্রমুখ।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর