কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কুলিয়ারচরে সেই অজ্ঞাত নারীর পাশে ওসি ও ইউএইচও

 কিশোরগঞ্জ নিউজ রিপোর্ট | ৬ জুলাই ২০২১, মঙ্গলবার, ৭:০১ | কুলিয়ারচর 


কিশোরগঞ্জের কুলিয়ারচরে প্রায় মৃত্যুমুখে পতিত হওয়ার অবস্থা থেকে উদ্ধার করা সেই অজ্ঞাত নারীর পাশে দাঁড়িয়েছেন কুলিয়ারচর থানার ওসি একেএম সুলতান মাহমুদ এবং উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা মোহাম্মদ ওমর খসরু।

মঙ্গলবার (৬ জুলাই) দুপুর আড়াইটার দিকে কুলিয়ারচর উপজেলায় স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন ওই নারীকে দেখতে যান তাঁরা।

এ সময় ওই নারীর শারীরিক অবস্থার খোঁজ-খবর নেওয়ার পাশাপাশি প্রয়োজনীয় সকল প্রকার সহযোগিতা করার আশ্বাস দেন ওসি একেএম সুলতান মাহমুদ।

এছাড়া ওই নারীর পরিচয় এবং পরিবারের খোঁজ প্রচারের মাধ্যমে বের করার জন্য উপস্থিত সাংবাদিকগণসহ সকলের সহায়তা কামনা করেন তিনি।

উল্লেখ্য, কুলিয়ারচরে হাইওয়ে রাস্তার পাশের একটি ঝোপে ড্রেনের মধ্যে অচেতন অবস্থায় অজ্ঞাত পরিচয় এক মধ্যে বয়সী নারীকে পড়ে থাকতে দেখে দৈনিক মানবজমিন পত্রিকার কুলিয়ারচর উপজেলা প্রতিনিধি ও কিশোরগঞ্জ নিউজ এর স্টাফ রিপোর্টার এডভোকেট মুহাম্মদ শাহ্ আলম করোনাকালীন সময় নিজের মৃত্যুভয় পিছনে ফেলে অজ্ঞাত অচেতন ওই নারীকে স্থানীয় দুইজন নারীর সহায়তায় উদ্ধার করেন।

পরে কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গিয়ে স্থানীয় সাংবাদিকদের সহায়তায় হাসপাতালে ভর্তি করান।

ভর্তি করার পর থেকে কুলিয়ারচরের স্থানীয় সাংবাদিকগণ ওই নারীর খোঁজ-খবর রাখছেন এবং প্রয়োজনীয় সহায়তা করছেন।

এ বিষয়ে কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা মোহাম্মদ ওমর খসরু বলেন, ওই নারীর চিকিৎসায় স্বাস্থ্য কমপ্লেক্সের সকল স্টাফ আন্তরিকতার সঙ্গে দেখছেন এবং প্রয়োজনীয় সকল সহযোগিতায় স্বাস্থ্য কমপ্লেক্স সার্বক্ষণিক পাশে রয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর