কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ঈদে অসহায়দের পাশে আমাদের-জন্মভূমি-কিশোরগঞ্জ পরিবার


 স্টাফ রিপোর্টার | ২০ জুলাই ২০২১, মঙ্গলবার, ৪:৪৩ | সংগঠন সংবাদ 



করোনা পরিস্থিতিতে পবিত্র ঈদুল আযহা উদযাপনে অসহায় ও দুস্থদের পাশে দাঁড়িয়েছে আমাদের-জন্মভূমি-কিশোরগঞ্জ পরিবার। জনপ্রিয় এই ফেসবুক গ্রুপটির উদ্যোগে অর্ধ শতাধিক অসহায় ও দুস্থ নারী-পুরুষের মাঝে ঈদ উপহার হিসেবে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২০ জুলাই) জেলা শহরের গৌরাঙ্গবাজার এলাকায় এবং জেলার করিমগঞ্জ ও তাড়াইলের দু’টি এলাকায় নগদ অর্থ সহায়তা বিতরণের মাধ্যমে ঈদ উপহার বিতরণ কার্যক্রম শুরু করা হয়।

বিতরণ কার্যক্রমে অসহায় ও দুস্থ নারী-পুরুষের হাতে নগদ অর্থ সহায়তার খাম এবং সাবান ও ওয়াশিং পাউডার তুলে দেন শাহজালাল ইসলামী ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ অফিসার এ.বি.এ ফিরোজ কামাল, কিশোরগঞ্জ শহরের আরজত আতরজান স্কুলের শিক্ষিকা লুৎফুন্নেছা চিনু এবং আমাদের-জন্মভূমি-কিশোরগঞ্জ গ্রুপের এডমিন দীন ইসলাম।

ঈদের আগের দিন নগদ অর্থ সহায়তা পেয়ে অসহায় ও দুস্থ নারী-পুরুষেরা খুবই উচ্ছ্বসিত হন।

নগদ সহায়তার এ টাকায় তারা ছোট করে হলেও ঈদের বাজার করতে পারবে জানিয়ে আমাদের-জন্মভূমি-কিশোরগঞ্জ পরিবারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

ঈদ উপহার বিতরণ কাজের সমন্বয় করছেন ফেসবুক গ্রুপ আমাদের-জন্মভূমি-কিশোরগঞ্জ এর এডমিন দীন ইসলাম।

আমাদের-জন্মভূমি-কিশোরগঞ্জ পরিবারের মানবিক এই উদ্যোগে সহযোগিতা করেছেন সুপ্রীম কোর্টের আইনজীবী হামিদুল আলম চৌধুরী নিউটন, মেলবোর্ন প্রবাসী প্রকৌশলী বকুল খোরশেদুল আলম ও মালা নূর, লন্ডন প্রবাসী তনয় খান, কাস্টমস ইন্সপেক্টর (এআরও) মো. ফরিদুল ইসলাম ভূঁইয়া, নিউইয়র্ক প্রবাসী হিরন ভূইয়া, মাইলস্টোন স্কুলের এডমিন আফরোজা হেলেন, কিশোরগঞ্জ শহরের আরজত আতরজান স্কুলের শিক্ষিকা লুৎফুন্নেছা চিনু,  সাইকোলজিস্ট ড. ইমরান হোসাইন, নিকলী বেড়িবাঁধ রোডস্থ দ্যা মার্সি লাক্সারি রিসোর্ট এর চেয়ারম্যান হুমায়ুন চৌধুরী প্রমুখ।

আমাদের-জন্মভূমি-কিশোরগঞ্জ গ্রুপের এডমিন দীন ইসলাম বলেন, মানবতায় সেবায় এই গ্রুপটি সবসময় কাজ করে যাচ্ছে। আমরা সবসময় চেষ্টা করি সবার অল্প অল্প সহযোগিতায় অসহায়দের মুখে হাসি ফোটাতে।

সামান্য ঈদ উপহার হিসেবে সাবান, ওয়াশিং পাউডার এবং চিঠির প্রতি খামে নগদ ৩০০ টাকা প্রত্যেক অসহায় ও দুস্থ মানুষকে দেওয়া হচ্ছে।

এছাড়া ঈদের পর একজন অসহায় মেয়ের বিয়ের কিছু খরচও বহন করবে সবার সামর্থ্যানুযায়ী আমাদের-জন্মভূমি-কিশোরগঞ্জ পরিবার।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর