কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


করিমগঞ্জে সড়ক দুর্ঘটনায় কিশোরগঞ্জের সাবেক কমিশনার ফজলুল করিম খান সানুর মৃত্যু

 স্টাফ রিপোর্টার | ১৩ মে ২০১৮, রবিবার, ৯:২৬ | বিশেষ সংবাদ 


করিমগঞ্জে ট্রাক্টর ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটর সাইকেল আরোহী কিশোরগঞ্জ পৌরসভার সাবেক কমিশনার মো. ফজলুল করিম খান সানু (৫৫) মারা গেছেন। এ সময় তার সঙ্গে থাকা মোটর সাইকেলের অপর আরোহী করিমগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক নেতা শাহ মো. মাজহারুল ইসলাম গুরুতর আহত হয়েছেন।

রোববার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কিশোরগঞ্জ-করিমগঞ্জ সড়কের করিমগঞ্জ পৌরসভা ভবনের অনতিদূরের সখিনার মোড়ে মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটে।

নিহত মো. ফজলুল করিম খান সানু কিশোরগঞ্জ পৌরসভার ৭নং ওয়ার্ডের সাবেক কমিশনার ছিলেন। তিনি সাবেক ঢাকা বিভাগীয় স্পেশাল জজ মো. রেজাউল করিম খান চুন্নুর ছোট ভাই।

পুলিশ ও অন্যান্য একাধিক সূত্র জানায়, সাবেক কমিশনার মো. ফজলুল করিম খান সানু করিমগঞ্জে একটি ব্যক্তিগত কাজ সেরে সাবেক ছাত্রলীগ নেতা শাহ মো. মাজহারুল ইসলামকে সঙ্গী করে সন্ধ্যায় মোটর সাইকেল যোগে কিশোরগঞ্জে আসার জন্য রওনা হন। রওনা দেয়ার কয়েক মিনিট পরে করিমগঞ্জ পৌরসভা ভবনের অনতিদূরের সখিনার মোড়ে পৌঁছুলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টরের সঙ্গে মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটর সাইকেলের দুই আরোহী সাবেক কমিশনার মো. ফজলুল করিম খান সানু ও সাবেক ছাত্রলীগ নেতা শাহ মো. মাজহারুল ইসলাম গুরুতর আহত হন। মুমূর্ষু অবস্থায় তাদের উদ্ধার করে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক ফজলুল করিম খান সানুকে মৃত ঘোষণা করেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর