কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে গাছের চারা ও ক্রীড়া সামগ্রী বিতরণ

 স্টাফ রিপোর্টার | ২০ ফেব্রুয়ারি ২০২২, রবিবার, ৬:১৪ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জে নাফিজা নজরুল ফাউন্ডেশনের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি ও ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়েছে। এছাড়া শহীদ সৈয়দ নজরুল ইসলাম চত্বরের মঞ্চে নবনির্মিত শাপলা উদ্বোধন করা হয়েছে।

রোববার (২০ ফেব্রুয়ারি) দুপুরে শহরের আখড়াবাজার সেতু সংলগ্ন শহীদ সৈয়দ নজরুল ইসলাম চত্বরে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কিশোরগঞ্জ-১ (সদর-হোসেনপুর) আসনের সংসদ সদস্য ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি।

জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. শরীফুল ইসলাম শরীফের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মো. কামরুল আহসান শাহজাহান।

এতে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এডভোকেট এম এ আফজল।

অনুষ্ঠানে প্রধান অতিথি ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি এমপি বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দের কাছে বৃক্ষরোপনের জন্য গাছের চারা এবং কয়েকটি ক্রীড়া সংগঠনের নেতৃবৃন্দের কাছে ক্রীড়া সামগ্রী হস্তান্তর করেন।

এছাড়া শহীদ সৈয়দ নজরুল ইসলাম চত্বরের মঞ্চে নবনির্মিত শাপলা উদ্বোধন করেন তিনি।

এ সময় কিশোরগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আলী সিদ্দিকী, জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক বাদল রহমান, সদর উপজেলার মহিলা ভাইসচেয়ারম্যান মোছা. মাছুমা আক্তার, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু এবং আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ভিডিও:


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর