কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে ইয়াবা ও নগদ ৫০ হাজার টাকাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

 স্টাফ রিপোর্টার | ২৯ ডিসেম্বর ২০২২, বৃহস্পতিবার, ৭:১০ | অপরাধ 


কিশোরগঞ্জে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৩৫০ পিস ইয়াবা ও মাদক ব্যবসার নগদ ৫০ হাজার টাকাসহ ময়নুল ইসলাম রানা (৩৮) ও মো. নয়ন মিয়া (৩৮) নামে দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) বিকালে কিশোরগঞ্জ জেলা শহরের পশ্চিম তারাপাশা এলাকায় অভিযান পরিচালনা করে এসব ইয়াবা ও নগদ টাকাসহ তাদের আটক করা হয়।

আটক হওয়া দুই মাদক ব্যবসায়ীর মধ্যে ময়নুল ইসলাম রানা জেলা শহরের নগুয়া প্রথম মোড় এলাকার মৃত সিরাজুল ইসলামের ছেলে এবং মো. নয়ন মিয়া জেলার করিমগঞ্জ উপজেলার জয়কা ইউনিয়নের কান্দাইল কামারহাটিয়া গ্রামের আব্দুর রশিদের ছেলে।

র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান কিশোরগঞ্জ নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান কিশোরগঞ্জ নিউজকে জানান, ময়নুল ইসলাম রানা ও মো. নয়ন মিয়া উভয়ে মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসা চালিয়ে আসছে।

গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) বিকাল সোয়া ৩টার দিকে কিশোরগঞ্জ জেলা শহরের পশ্চিম তারাপাশা এলাকায় র‌্যাব অভিযান পরিচালনা করে। অভিযানে ৩৫০ পিস ইয়াবা ও মাদক ব্যবসার নগদ ৫০ হাজার টাকাসহ ময়নুল ইসলাম রানা ও মো. নয়ন মিয়াকে আটক করা হয়।

এ ঘটনায় কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর