কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে ছিনতাই চক্রের তিন সদস্য আটক, ছিনতাই হওয়া তিন মোবাইল উদ্ধার

 স্টাফ রিপোর্টার | ২৯ ফেব্রুয়ারি ২০২৪, বৃহস্পতিবার, ২:৩৪ | অপরাধ 


কিশোরগঞ্জে ছিনতাইয়ের প্রস্তুতির সময় পাপ্পু (২৭), মুহাইমিন হাসান মামুন ওরফে আল মামুন (২৩) ও মো. মারজান (২১) নামে ছিনতাই চক্রের তিন সদস্যকে আটক করেছে র‌্যাব।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের অভিযানে বুধবার (২৮ ফেব্রুয়ারি) রাতে কিশোরগঞ্জ জেলা শহরের বত্রিশ জেলা স্মরণীর মোড় এলাকা থেকে তাদের আটক করা হয়।

এ সময় তাদের কাছ থেকে ছিনতাই হওয়া তিনটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

আটক হওয়া ছিনতাই চক্রের তিন সদস্যের মধ্যে পাপ্পু কিশোরগঞ্জ জেলা শহরের নগুয়া হাসমত উদ্দিন উচ্চ বিদ্যালয় সংলগ্ন এলাকার মৃত দুলালের ছেলে, মুহাইমিন হাসান মামুন ওরফে আল মামুন নগুয়া এলাকার হারুন অর রশিদের ছেলে এবং মো. মারজান সদরের বগাদিয়া এলাকার মো. মানিকের ছেলে।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক স্কোয়াড্রন লীডার মো. আশরাফুল কবির এই অভিযানে নেতৃত্ব দেন।

র‌্যাব জানায়, পাপ্পু, মুহাইমিন হাসান মামুন ওরফে আল মামুন ও মো. মারজান একটি সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের সদস্য। তারা দীর্ঘদিন যাবৎ সাধারণ মানুষকে ভয়ভীতি দেখিয়ে বিভিন্ন সময় ছিনতাই করে আসছিলো।

বুধবার (২৮ ফেব্রুয়ারি) রাতে ছিনতাইয়ের উদ্দেশ্যে তারা কিশোরগঞ্জ জেলা শহরের বত্রিশ জেলা স্মরণীর মোড় এলাকায় সমবেত হয়েছিল।

গোপন সংবাদের ভিত্তিতে রাত সাড়ে ১০টার দিকে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল ঘটনাস্থলে পৌঁছে ছিনতাই চক্রের তিন সদস্য পাপ্পু, মুহাইমিন হাসান মামুন ওরফে আল মামুন ও মো. মারজানকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে ছিনতাই হওয়া তিনটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ছিনতাই এর সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।

আটক ছিনতাই চক্রের তিন সদস্যকে কিশোরগঞ্জ সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক স্কোয়াড্রন লীডার মো. আশরাফুল কবির জানিয়েছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর