কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


চাঁদা না দিলে অটোচালকদের মারধর করে জুনায়েদ, মামলার পর র‌্যাবের অভিযানে গ্রেপ্তার

 স্টাফ রিপোর্টার | ১০ এপ্রিল ২০২৪, বুধবার, ৮:০৩ | অপরাধ 


কিশোরগঞ্জ সদর থানায় দায়ের হওয়া একটি চাঁদাবাজি মামলার পলাতক প্রধান আসামি মো. জুনায়েদুর রহমান জুনায়েদ (৩১) কে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প।

বুধবার (১০ এপ্রিল) বিকাল পৌনে ৫টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে কিশোরগঞ্জ জেলা শহরের নিউটাউন এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করে র‌্যাব।

গ্রেপ্তার হওয়া চাঁদাবাজ মো. জুনায়েদুর রহমান জুনায়েদ কিশোরগঞ্জ জেলা শহরের নিউটাউন এলাকার মাহবুবুর রহমানের ছেলে।

র‌্যাব জানায়, কিশোরগঞ্জ সদর উপজেলার কাটাখালি এলাকার মৃত আব্দুল হান্নানের ছেলে মো. রিপন মিয়া (৪২) একজন অটোগাড়ী চালক। সেসহ অন্যান্য অটোগাড়ির ড্রাইভারগণ কিশোরগঞ্জ মডেল থানাধীন বড়বাজার হতে যশোদল গাবতলি জয়বাংলা বাজার পর্যন্ত গাড়ি চালানোর জন্য মো. জুনায়েদুর রহমান জুনায়েদসহ তার সহযোগী অন্যান্যদের নিয়মিত চাঁদা দিতে হয়।

চাঁদা দিতে কেউ অস্বীকৃতি জানালে তারা ড্রাইভারদেরকে মারধর করে চাঁদা আদায় করে।

এ রকম পরিস্থিতিতে গত ২৭ মার্চ দুপুর ২টা ৪০ মিনিটে রিপন মিয়া তার অটোগাড়ি নিয়ে কিশোরগঞ্জ জেলা শহরের বড়বাজারে গেলে মো. জুনায়েদুর রহমান জুনায়েদসহ তার অন্যান্য সহযোগীরা রিপন মিয়ার কাছে দুইশত টাকা চাঁদা দাবি করে। রিপন মিয়া এই টাকা দিতে অস্বীকৃতি জানালে জুনায়েদুর রহমান জুনায়েদসহ অন্যান্যরা তাকে মারধর করাসহ খুন করার হুমকি দেয়।

এ ঘটনায় রিপন মিয়া বাদী হয়ে মো. জুনায়েদুর রহমান জুনায়েদকে প্রধান আসামি করে কিশোরগঞ্জ সদর থানায় একটি চাঁদাবাজি মামলা (নং-১৮ তারিখ- ১০/০৪/২০২৪খ্রি. ধারা-৩২৩/৩৮৫/৫০৬ পেনাল কোড ১৮৬০) দায়ের করে।

এ মামলার প্রধান আসামি মো. জুনায়েদুর রহমান জুনায়েদ এর অবস্থান সম্পর্কে বিভিন্ন তথ্য উপাত্ত সংগ্রহ ও বিশ্লেষণ করে এবং গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তার অবস্থান নিশ্চিত হয়ে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল বুধবার (১০ এপ্রিল) বিকাল পৌনে ৫টার দিকে কিশোরগঞ্জ জেলা শহরের নিউটাউন এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে।

অভিযানে মো. জুনায়েদুর রহমান জুনায়েদকে গ্রেপ্তার করা হয়। এছাড়া মামলার অন্যান্য আসামিদের গ্রেপ্তারের জন্য র‌্যাব-১৪ এর অভিযান অব্যাহত রয়েছে।

এ ঘটনা সংক্রান্তে গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য তাকে কিশোরগঞ্জ সদর থানায় হস্তান্তর করা হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর