কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে ট্রেনের ২৩টি আসনের টিকিটসহ কালোবাজারি আটক

 স্টাফ রিপোর্টার | ১০ জানুয়ারি ২০২৩, মঙ্গলবার, ৪:১৮ | অপরাধ 


কিশোরগঞ্জে ট্রেনের টিকিট কালোবাজারির অভিযোগে মো. শরিফুল ইসলাম (৩০) নামে এক কালোবাজারিকে ২৩টি আসনের আগাম টিকিটসহ আটক করেছে র‌্যাব। র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান এর নেতৃত্বে সোমবার (৯ জানুয়ারি) রাতে কিশোরগঞ্জ রেলওয়ে স্টেশন এলাকায় অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়।

টিকিটসহ আটক হওয়া কালোবাজারি মো. শরিফুল ইসলাম কিশোরগঞ্জ শহরের পূর্ব তারাপাশা এলাকার মো. মোফাজ্জল হোসেনের ছেলে।

র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান জানান, একটি কালোবাজারি চক্র কিশোরগঞ্জ রেলওয়ে স্টেশন এলাকায় ট্রেনের টিকিট অনলাইন ও কাউন্টার থেকে অগ্রিম ক্রয় করে অবৈধভাবে নিজেদের কাছে মজুদ করার মাধ্যমে টিকিটের কৃত্রিম সংকট সৃষ্টি করে ও পরবর্তিতে যাত্রীদের মাঝে বেশি দামে বিক্রয় করে আসছে। র‌্যাবের গোয়েন্দা নজরদারিতেও এ তথ্যের সত্যতা পাওয়া যায়।

এরই প্রেক্ষিতে সোমবার (৯ জানুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে কিশোরগঞ্জ রেলওয়ে স্টেশন এলাকায় র‌্যাব অভিযান পরিচালনা করে টিকিট কালোবাজারি মো. শরিফুল ইসলামকে আটক করে।

এ সময় তার কাছ থেকে বিভিন্ন তারিখের কিশোরগঞ্জ টু ঢাকা কিশোরগঞ্জ এক্সপ্রেস এবং এগারোসিন্দুর এক্সপ্রেস ট্রেনের ২৩টি আসনের ১৪টি আগাম টিকিট উদ্ধার করা হয়। এছাড়া কালোবাজারের টিকিট বিক্রির নগদ এক হাজার টাকা ও একটি মোবাইল ফোন জব্দ করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে টিকিট কালোবাজারির সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

এ ব্যাপারে তার বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর