www.kishoreganjnews.com

পাকুন্দিয়ার ‘শৈলজানী’ গ্রাম হবে দারিদ্র ও বেকারমুক্ত



[ স্টাফ রিপোর্টার | ১৪ নভেম্বর ২০১৭, মঙ্গলবার, ৪:৫৭ | কিশোরগঞ্জ ]


পাকুন্দিয়া উপজেলার চণ্ডিপাশা ইউনিয়নের শৈলজানী গ্রামকে দারিদ্র ও বেকার মুক্তকরণে উপজেলা পর্যায়ের কর্মকর্তাদের সমন্বয়ে এক উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে চণ্ডিপাশা ইউপির শৈলজানী দক্ষিণপাড়া গ্রামে এ উঠান বৈঠকের আয়োজন করা হয়।

ইউপি চেয়ারম্যান মো. শামছ উদ্দিন এর সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা নির্বাহী অফিসার ইউএনও অন্নপূর্ণা দেবনাথ। এতে অন্যদের মধ্যে উপজেলা মহিলা ভাইসচেয়ারম্যান মোছা. শামছুন্নাহার আপেল, উপজেলা কৃষি কর্মকর্তা গৌর গোবিন্দ দাশ, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আবদুল আজিজ আকন্দ, সুখিয়া ইউপির সংরক্ষিত মহিলা সদস্য ললিতা আক্তার, স্থানীয় ইউপি সদস্য হাবিবুর রহমান হবি প্রমুখ বক্তৃতা করেন। এছাড়াও এ বৈঠকে বেসরকারি উন্নয়ন সংস্থার কর্মকর্তাগণসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উঠান বৈঠকে শৈলজানী গ্রামের ৪৬০টি পরিবারকে দারিদ্র ও বেকার মুক্তকরণের লক্ষ্যে উপজেলা পর্যায়ের সকল পর্যায়ের কর্মকর্তাদের সমন্বয়ে গবাদিপশু মোটা তাজাকরণ, হাঁস-মুরগি পালন, পোল্ট্রি, মৎস্য ও কৃষি খাতে ঋণ প্রদান এবং হাতেকলমে প্রশিক্ষণ প্রদানসহ বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করা হয়।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com