কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে দুর্নীতিবিরোধী মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত

 স্টাফ রিপোর্টার | ৯ ডিসেম্বর ২০২৩, শনিবার, ৩:৩০ | বিশেষ সংবাদ 


আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস উপলক্ষে ‘উন্নয়ন, শান্তি ও নিরাপত্তার লক্ষ্যে দুর্নীতির বিরুদ্ধে আমরা ঐক্যবদ্ধ’ প্রতিপাদ্যকে সামনে রেখে কিশোরগঞ্জে দুর্নীতিবিরোধী মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসন, জেলা দুর্নীতি দমন কমিশন কার্যালয় ও জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে শনিবার (৯ ডিসেম্বর) এসব কর্মসূচি পালন করা হয়।

সকালে দুর্নীতি দমন কমিশন জেলা কার্যালয়ের সামনে জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে জাতীয় পতাকা ও দুদকের পতাকা উত্তোলন শেষে ফেস্টুন ও বেলুন উড়িয়ে দিবসের কর্মসূচি উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ আবুল কালাম আজাদ।

এ সময় দুর্নীতি দমন কমিশন জেলা কার্যালয়ের উপপরিচালক মো. সালাহ উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মো. আল আমিন হোসাইন, সরকারি বিভিন্ন বিভাগ ও দপ্তরের প্রধান এবং জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। এতে জেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, সরকারি বিভিন্ন বিভাগ ও দপ্তরের প্রধান, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক, সুশীল সমাজের প্রতিনিধি ও বিশিষ্ট ব্যক্তিবর্গ অংশ নেন।

মানববন্ধন শেষে জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। দুর্নীতি দমন কমিশন জেলা কার্যালয়ের উপপরিচালক মো. সালাহ উদ্দিন এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোহাম্মদ আবুল কালাম আজাদ।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর