www.kishoreganjnews.com

শহীদ আশফাকুস সামাদ বীরউত্তমের শাহাদাতবার্ষিকী পালিত



[ স্টাফ রিপোর্টার | ২০ নভেম্বর ২০১৭, সোমবার, ৮:৪৭ | মুক্তিযুদ্ধ ]


শ্রদ্ধা ও ভালোবাসায় কিশোরগঞ্জ ও করিমগঞ্জে শহীদ আশফাকুস সামাদ বীরউত্তম এর ৪৬তম শাহাদাতবার্ষিকী পালন করা হয়েছে। করিমগঞ্জে রোববার দুপুরে মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে মুক্তিযোদ্ধা সংসদ ও ইতিহাস ঐতিহ্য সংরক্ষণ পরিষদ।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন মুক্তিযোদ্ধা মো. হাবিবুর রহমান।

করিমগঞ্জ ইতিহাস ঐতিহ্য সংরক্ষণ পরিষদের প্রতিষ্ঠাতা সাংবাদিক রেজাউল হাবীব রেজার পরিচালনায় অনুষ্ঠিত সভায় শহীদ আশফাকুস সামাদ বীরউত্তমের জীবনের নানা দিক তুলে ধরে আলোচনায় অংশ নেন করিমগঞ্জ ইতিহাস ঐতিহ্য সংরক্ষণ কমিটির সভাপতি সাংবাদিক শেখ আবুল মনসুর লনু, কিশোরগঞ্জ ইতিহাস ঐতিহ্য সংরক্ষণ পরিষদের সাধারণ সম্পাদক সাংবাদিক আমিনুল হক সাদী, মুক্তিযোদ্ধা এবি সিদ্দিক, মুক্তিযোদ্ধা মো. আব্দুল মালেক, মুক্তিযোদ্ধা মো. আবদুর রহিম, মুক্তিযোদ্ধা মো. সাহাব উদ্দিন, মুক্তিযোদ্ধা আবু সিদ্দিক, মুক্তিযোদ্ধা মো. ফালু মিয়া, মুক্তিযোদ্ধা মো. সিরাজ উদ্দিন, মুক্তিযোদ্ধা বীরেন্দ্র চন্দ্র বর্মন প্রমুখ।

আলোচনা সভা শেষে শহীদ আশফাকুস সামাদ বীরউত্তম এর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন মুক্তিযোদ্ধা মো. ফালু মিয়া।

এদিকে রাতে জেলা শহরের থানা মার্কেটস্থ মর্ডান ডেন্টাল হাউজে ভোরের আলো সাহিত্য আসরের অস্থায়ী কার্যালয়ে আসরের আয়োজনে শহীদ আশফাকুস সামাদ বীরউত্তম এর ৪৬তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]



প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com