kishoreganjnews.com:কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

করিমগঞ্জে শিক্ষাসনদপ্রাপ্তদের সংবর্ধনা



 মাহমুদুল হাসান | ২০ জুন ২০১৮, বুধবার, ৩:১৮ | করিমগঞ্জ  


করিমগঞ্জ উপজেলার গুজাদিয়ার পূর্ব টামনি আকন্দপাড়া এলাকার যুবকদের উদ্যোগে বিভিন্ন পাবলিক পরীক্ষায় অংশগ্রহণ করে পাশ করা গ্রামটির শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়া হয়েছে। মঙ্গলবার (১৯ জুন) সকালে পূর্ব টামনি আকন্দপাড়া মসজিদ প্রাঙ্গণে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে পূর্ব টামনি আকন্দপাড়া গ্রাম থেকে ২০১৮ সালে এসএসসি, দাখিল ও হিফজুল কোরআন পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের পুরস্কার প্রদানের মাধ্যমে তাঁদের সংবর্ধিত করা হয়। এতে ২০১৮ সালে এসএসসি উত্তীর্ণ ৯ জন, দাখিল উত্তীর্ণ ২ জন, হিফজুল কোরআন পরীক্ষায় উত্তীর্ণ ৩ জন এবং বিগত বছরগুলোতে জিপিএ-৫ পাওয়া ৩জন শিক্ষার্থীকে সংবর্ধনা দেয়া হয়।

স্থানীয় সমাজসেবক মো. তাজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট লেখক, কলামিস্ট ও গবেষক মাওলানা যুবায়ের আহমাদ।

এতে বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ সরকারি পলিটেকনিক ইনস্টিটিউটের গণিতের বিভাগীয় প্রধান অধ্যাপক মোহাম্মদ বরকত উল্লাহ। এছাড়া অনুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন ঢাকার তানযিমুল উম্মাহ ক্যাডেট মাদরাসার শিক্ষক মাওলানা মাহদিউজ্জামান।

প্রধান অতিথির বক্তব্যে মাও. যুবায়ের আহমাদ বলেন, এভাবে সংবর্ধনার মাধ্যমে সামাজিক স্বীকৃতি দিয়ে মূল্যায়ন করলে শিক্ষার্থীরা উৎসাহিত হবে, দেশে শিক্ষার হার বাড়বে। অন্যদিকে মেধা পাচারও রোধ করা যাবে।

সংবর্ধনা অনুষ্ঠানে এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ