কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

ভিশন ফ্রিজ কিনে রাশিয়ার টিকিট পেলেন হোসেনপুরের কলেজছাত্রী রিবা


 স্টাফ রিপোর্টার | ৩ জুলাই ২০১৮, মঙ্গলবার, ৪:৩৪ | অর্থ-বাণিজ্য 


ভিশন ফ্রিজ কিনে রাশিয়া যাওয়ার টিকিট পেলেন হোসেনপুরের কলেজছাত্রী জাকিয়া সুলতানা রিবা। তিনি মঙ্গলবার (৩ জুলাই) কিশোরগঞ্জ শহরের গৌরাঙ্গ বাজার এলাকার খান টাওয়ারে অবস্থিত ভিশন এক্সক্লুসিভ ডিলার ডিজিটাল বাজার থেকে ২৬ হাজার টাকায় একটি ফ্রিজ কিনে স্ক্র্যাচ কার্ড ঘসে রাশিয়া যাওয়ার এই টিকিটটি পান।

সৌভাগ্যবতী জাকিয়া সুলতানা রিবা হোসেনপুর উপজেলার গোবিন্দপুর গ্রামের মাহমুদ হোসেনের কন্যা। তিনি হোসেনপুর কলেজের বিবিএস ফাইনালের শিক্ষার্থী।

ফ্রিজ কিনে রাশিয়ার টিকিট পেয়ে উচ্ছ্বসিত জাকিয়া সুলতানা রিবা। তিনি বলেন, পারিবারিক প্রয়োজনে ফ্রিজ কিনতে এসে এভাবে যে রাশিয়ার টিকিট পাবো, ভাবতেই পারিনি। তবে রাশিয়ার টিকিট পেলেও তিনি রাশিয়া ভ্রমণে যাচ্ছেন না উল্লেখ করে জানান, টিকিটের পরিবর্তে তিনি এর মূল্যমান অর্থ বুঝে নেবেন।

সেলস রিপ্রেজেন্টিটিভ জাহিদুল ইসলাম ও মোখলেছুর রহমান জানান, মঙ্গলবার (৩ জুলাই) দুপুর আড়াইটার দিকে ডিজিটাল বাজার থেকে ২৬ হাজার টাকায় জাকিয়া সুলতানা রিবা VIS-222L-ref ফ্রিজটি কিনেন। এর বিপরীতে তাকে একটি স্ক্র্যাচ কার্ড দেয়া হয়। স্ক্র্যাচ কার্ড ঘসেই দেখা যায়, তিনি রাশিয়ার টিকিট পেয়েছেন।

ডিজিটাল বাজারের স্বত্ত্বাধিকারী জিয়াউদ্দিন খান ও তৌফিকুল করিম জানান, তাদের ব্যবসাপ্রতিষ্ঠান থেকে ভিশন ফ্রিজ কিনে রাশিয়ার টিকিট পাওয়ায় তারাও আনন্দিত।

সংশ্লিষ্টরা জানিয়েছেন, রাশিয়ায় বিশ্বকাপ ফুটবলকে উপলক্ষ করে ‘ভিশন উত্তেজনায় উত্তাল বিশ্বকাপ, ঘুরে আসুন রাশিয়ায়’ ক্যাম্পেইন চালু করে ভিশন (আরএফএল ব্র্যান্ড) ইলেকট্রনিক্স। ক্যাম্পেইনের আওতায় ভিশন ইলেকট্রনিক্সের টেলিভিশন, ফ্রিজ, এসি, রাইস কুকার, ব্লেন্ডার, ওভেন, কেটলি, ইন্ডাকশন কুকার, ইনফ্রারেড কুকার, রুটি মেকার, রুম হিটার, আয়রন, ফ্যানসহ ভিশনের নানা ধরনের হোম অ্যাপলায়েন্স পণ্য রয়েছে। ক্যাম্পেইনের আওতায় ভিশনের পণ্য কেনা প্রত্যেক ক্রেতাকে দেয়া হয় স্ক্র্যাচ কার্ড। স্ক্র্যাচ কার্ড ঘষেই সর্বনিম্ন ৫০ টাকা থেকে রাশিয়ার এয়ার টিকিট পাবেন সৌভাগ্যবান।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmails.com
সম্পাদকমণ্ডলীর সভাপতি: সাইফুল হক মোল্লা দুলু
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ