কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


নিকলীর সাজাপ্রাপ্তসহ চার আসামিকে চট্টগ্রাম থেকে গ্রেপ্তার

 খাইরুল মোমেন স্বপন, স্টাফ রিপোর্টার, নিকলী | ১৪ জুলাই ২০১৮, শনিবার, ৬:০৩ | নিকলী  


খুনসহ ডাকাতি মামলার বিভিন্ন মেয়াদে সাজাপ্রাপ্ত ও পলাতক চার আসামিকে চট্টগ্রাম থেকে গ্রেপ্তার করেছে নিকলী থানার পুলিশ। শুক্রবার (১৩ জুলাই) রাতে চট্টগ্রামের হালিশহর ও পাহাড়তলী থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে, বিল্লাল মিয়া (৫৪), মীর হোসেন (৩৮), জজ মিয়া (৩০) ও আবদুল মন্নাফ (৪৫)।

তাদের মধ্যে বিল্লাল মিয়া উপজেলার জারইতলা ইউনিয়নের আঠারবাড়িয়া গ্রামের আব্দুল হাশিমের ছেলে, মীর হোসেন একই ইউনিয়নের জারইতলা গ্রামের মধু মিয়ার ছেলে, জজ মিয়া কারপাশা ইউনিয়নের মজলিশপুর গ্রামের লাল মিয়ার ছেলে ও  আবদুল মন্নাফ দামপাড়া ইউনিয়নের পূর্বপাড়া গ্রামের আব্দুল গফুরের ছেলে।

নিকলী থানা সূত্র জানায়, গ্রেপ্তারকৃতদের মধ্যে বিল্লাল মিয়া ২০০৫ সালে দায়ের করা একটি মামলায় ৫ বছরের সাজাপ্রাপ্ত আসামি। মীর হোসেন ১৯৯৫ সালের খুন ও ডাকাতি মামলার আসামি। জজ মিয়া ২০১৬ সালের চুরি মামলার আসামি এবং আবদুল মন্নাফ ২০১৭ সালে দায়েরকৃত হত্যা মামলার আসামি। দীর্ঘদিন ধরে তারা আত্মগোপনে ছিলো।

নিকলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির উদ্দিন ভূঁইয়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে এএসআই জসিম ও এএসআই কায়সার এর নেতৃত্বে নিকলী থানা পুলিশের একটি দল চট্টগ্রামের হালি শহর ও পাহাড়তলীতে বিশেষ অভিযান চালিয়ে এই চার পলাতক আসামিকে গ্রেপ্তার করেছে। শুক্রবার (১৩ জুলাই) রাতেই চট্টগ্রাম থেকে এনে গ্রেপ্তারকৃত আসামিদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর