kishoreganjnews.com:কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

‘কিশোরগঞ্জ জেলায় সবচেয়ে কম মাদক আসে’



 স্টাফ রিপোর্টার | ২৪ জুলাই ২০১৮, মঙ্গলবার, ৮:২২ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জ জেলায় সবচেয়ে কম মাদক আসে বলে মন্তব্য করেছেন পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন, পিপিএম। তিনি বলেছেন, যেসব জেলায় মাদক সবচেয়ে কম আসে, তার মধ্যে অন্যতম কিশোরগঞ্জ জেলা। কিন্তু কম-বেশি কোন বিষয় নয়, কিশোরগঞ্জ জেলাকে মাদকমুক্ত করার যথেষ্ঠ সুযোগ রয়েছে। মাদক নির্মুলে আমরা টার্গেট নিয়ে কাজ করতে পারি। এ লক্ষ্যে প্রাথমিকভাবে জেলার কোন একটি উপজেলাকে নির্বাচন করে সেই উপজেলাটিকে মাদকমুক্ত ঘোষণা করা হবে।

মঙ্গলবার দুপুরে কিশোরগঞ্জ সার্কিট হাউজ মিলনায়তনে জেলা পুলিশ আয়োজিত মাদক ও জঙ্গীবাদ বিরোধী সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় ঢাকা রেঞ্জের ডিআইজি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন, পিপিএম এসব কথা বলেন।

সমাবেশে সভাপতিত্ব করেন কিশোরগঞ্জের পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ, বিপিএম।

এতে অন্যদের মধ্যে জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মো. জিল্লুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তরফদার মো. আক্তার জামীল, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান শাজাহান, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ আফজল, পিপি শাহ আজিজুল হক, কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ, জেলা বারের সভাপতি প্রিন্সিপাল এম এ রশীদ, সাধারণ সম্পাদক সহিদুল আলম, সিনিয়র সাংবাদিক সাইফুল হক মোল্লা দুলু, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম বকুল, অষ্টগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান শহীদুল ইসলাম জেমস, কিশোরগঞ্জ সদর উপজেলা ভাইসচেয়ারম্যান মাসুদ আল মামুন খান, নারীনেত্রী অ্যাডভোকেট মায়া ভৌমিক, ফাতেমা জোহরা, বিলকিস বেগম, সালমা হক, ইটনা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খলিলুর রহমান, জেলা ক্যাব সভাপতি আলম সারোয়ার টিটু, সাংবাদিক মনোয়ার হোসাইন রনী, সাংবাদিক বিজয় রায় খোকা প্রমুখ বক্তৃতা করেন।

বক্তারা মাদকের বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত রাখার তাগিদ দিয়ে বলেন, মাদকের ছোবলে আজ ঘরে ঘরে দীর্ঘশ্বাস। সর্বনাশা এই ব্যাধি থেকে যেভাবেই হোক সমাজকে মুক্ত করে প্রজন্মকে বাঁচাতে হবে।

সুধী সমাবেশ সঞ্চালনা করেন অতিরিক্ত পুলিশ সুপার আরাফাতুল ইসলাম।

সমাবেশে জনপ্রতিনিধি, জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা, জেলার ১৩ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিগণ অংশ নেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]


এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ