কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে শোক-শ্রদ্ধায় জাতীয় শোক দিবস পালন

 স্টাফ রিপোর্টার | ১৫ আগস্ট ২০১৮, বুধবার, ৮:২০ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে বুধবার সকাল সাড়ে ৬টায় জেলা প্রশাসন, জেলা পরিষদ, পুলিশ প্রশাসন, আওয়ামী লীগ, মুক্তিযোদ্ধা ও গণতন্ত্রী পার্টিসহ বিভিন্ন রাজনৈতিক দল, পেশাজীবী ও সামাজিক সাংস্কৃতিক সংগঠন শহরের মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয় প্রাঙ্গণে স্থাপিত বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করেন।

এরপর সকাল ৯টায় পুরাতন স্টেডিয়াম থেকে জেলা প্রশাসনের উদ্যোগে একটি বিশাল শোকর‌্যালি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে আলোচনা সভার আয়োজন করা হয়।

জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মো. জিল্লুর রহমান, পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমএ আফজল, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) উপসচিব তরফদার মো. আক্তার জামীল, পিপি শাহ আজিজুল হক, জেলা গণতন্ত্রী পার্টির সভাপতি অ্যাডভোকেট ভূপেন্দ্র ভৌমিক দোলন, ডেপুটি সিভিল সার্জন ডা. মুজিবুর রহমান, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম বকুল ও পীযুষ কান্তি সরকার, জেলা প্রেস ক্লাবের সভাপতি মোস্তফা কামাল, জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এনায়েত করিম অমি, নারী নেত্রী বিলকিস বেগম, সাংবাদিক মনোয়ার হোসাইন রনী, জেলা ছাত্রলীগের সাংগঠনিক আনোয়ার হোসেন মোল্লা প্রমুখ।

দিবসটি উপলক্ষে জেলা আওয়ামী লীগ বিশাল শোক র‌্যালি করেছে। এছাড়া পুরাতন কালেক্টরেটে শিশু একাডেমির উদ্যোগে শিশুদের চিত্রাঙ্কন, রচনা প্রতিযোগিতা এবং বঙ্গবন্ধুর ওপর আলোকচিত্র প্রদর্শনীর আয়োজন করা হয়। সকল শিক্ষাপ্রতিষ্ঠানেও পৃথক আলোচনা সভার আয়োজন করা হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর