কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


গভীর শোক ও শ্রদ্ধায় তাড়াইলে জাতীয় শোক দিবস পালিত

 আমিনুল ইসলাম বাবুল | ১৫ আগস্ট ২০১৮, বুধবার, ৮:৩৩ | তাড়াইল  


গভীর শোক ও শ্রদ্ধায় বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে তাড়াইলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকী পালন করা হয়েছে। বুধবার (১৫ আগস্ট) সকাল ১০টার দিকে উপজেলা প্রশাসন, বাংলাদেশ আওয়ামী লীগ, অঙ্গ সহযোগী ও ভ্রাতৃত্ববান্ধব সকল সংগঠন, স্কুল, কলেজ, মাদরাসা, ইসলামিক ফাউন্ডেশনসহ সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের অংশগ্রহণে একটি শোক র‌্যালি বের করা হয়।

র‌্যালিটি উপজেলা পরিষদ চত্বর থেকে শুরু হয়ে উপজেলা সদরের প্রধান-প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ হলরুমে গিয়ে শেষ হয়। এরপর সেখানে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন ইউএনও লুৎফুন নাহার, উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মোছা. রোকিয়া বেগম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আজিজুল হক ভূঞা মোতাহার, সাধারণ সম্পাদক মো. গিয়াস উদ্দিন লাকী, ওসি চৌধুরী মিজানুজ্জামান, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো. আবদুল হাই। এর পরে উপজেলার বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক এবং স্বেচ্ছাসেবী সংগঠনের নেতা কর্মীরা পুষ্পস্তবক অর্পণ করেন।

পুষ্পস্তবক অর্পণ শেষে সকাল সাড়ে ১১টায় উপজেলা পরিষদ সভাকে বঙ্গবন্ধুর স্মরণে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও জাতীয় শোক দিবস উদযাপন কমিটির সভাপতি লুৎফুন নাহারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মোছা. রোকিয়া বেগম।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আজিজুল হক ভূঞা মোতাহার, সাধারণ সম্পাদক মো. গিয়াস উদ্দিন লাকী, ওসি চৌধুরী মিজানুজ্জামান ও মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো. আবদুল হাই।

এতে অন্যদের মধ্যে উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সাংবাদিক দেওয়ান ফারুক দাদ খান, বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক সাংবাদিক আমিনুল ইসলাম বাবুল, স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক সাইফ উদ্দিন কাজল ইদ্রিস প্রমুখ বক্তব্য রাখেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর