কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ সংক্রান্ত কমিটির সভা অনুষ্ঠিত


 স্টাফ রিপোর্টার | ১৯ আগস্ট ২০১৮, রবিবার, ৬:৩৬ | অর্থ-বাণিজ্য 


কিশোরগঞ্জে ভোক্তা অধিকার সংরক্ষণ কমিটি ও দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ টাস্কফোর্সের সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (১৯ আগস্ট) বিকালে জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরীর সভাপতিত্বে কালেক্টরেট সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় জানানো হয়, কোরবানির ঈদ উপলক্ষে আদা এবং খোলা আটার দাম বাড়লেও অন্যান্য পণ্যের দাম নিয়ন্ত্রণে রয়েছে। তারপরও বাজারের ওপর মনিটরিং রাখা হবে।

সভায় শহরের কাঁচা বাজারগুলোতে পণ্যের ওজন যাচাই কর্ণার প্রতিষ্ঠা ও পণ্যমূল্যের ডিজিটাল ডিসপ্লে বোর্ড স্থাপনের সিদ্ধান্ত গৃহীত হয়। এছাড়াও বিভিন্ন পশুর হাটে যেন কোন ইজারাদার মাত্রার বাইরে হাশিল আদায় করতে না পারেন, সে ব্যাপারে মনিটরিং করার বিষয়েও সিদ্ধান্ত হয়েছে।

কোরবানির পশুর চামড়া যেন সঠিক নিয়মে অক্ষতভাবে ছাড়ানো হয়, ভালভাবে বর্জ্য ব্যবস্থাপনা করা হয় এবং সঠিক নিয়মে চামড়া সংরক্ষণ করা হয়, এসব বিষয়েও বাণিজ্য মন্ত্রণালয়ের ১১টি নির্দেশনামূলক ম্যাসেজ তুলে ধরা হয়।

সভায় আরো বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাক (সার্বিক) তরফদার মো. আক্তার জামীল, ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারি পরিচালক মো. ইব্রাহিম হোসেন, ভারপ্রাপ্ত বাজার কর্মকর্তা শিখা বেগম প্রমুখ।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmail .com
সম্পাদকমণ্ডলীর সভাপতি: সাইফুল হক মোল্লা দুলু
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ