কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


বাজিতপুরে স্বামী ও শ্বশুরবাড়ির লোকজনের হাতে গৃহবধূ খুন, ডোবা থেকে লাশ উদ্ধার

 স্টাফ রিপোর্টার | ২৪ আগস্ট ২০১৮, শুক্রবার, ৭:২৮ | বাজিতপুর 


বাজিতপুরে সখিনা আক্তার (৩৫) নামে এক গৃহবধূ স্বামী ও শ্বশুরবাড়ির লোকজনের হাতে খুন হয়েছে। বৃহস্পতিবার (২৩ আগস্ট) রাতে উপজেলার পিরিজপুর ইউনিয়নের বিলপাড় গজারিয়া গ্রামের ফকির শুক্কুর আলীর বাড়ির পাশে ডোবা থেকে হাত-পা বাঁধা অবস্থায় তার লাশ উদ্ধার উদ্ধার করে পুলিশ।

নিহত সখিনা আক্তার বিলপাড় গজারিয়া গ্রামের প্রবাসী জায়েদুর রহমানের স্ত্রী এবং একই গ্রামের কেনু মিয়ার ছেলে। তিনি দুই সন্তানের জননী ছিলেন।

পুলিশ ও এলাকাবাসী জানায়, বিলপাড় গজারিয়া গ্রামের সৌদি প্রবাসী জায়েদুর রহমানের ভাইয়ের ঘর থেকে পাঠানো কোরবানির মাংস নিয়ে স্ত্রী সখিনা আক্তারের সাথে জায়েদুর রহমানের ঝগড়া হয়। এতে স্বামী জায়েদুর রহমান ও তার পরিবারের লোকজন সখিনার উপর ক্ষিপ্ত হয়ে তাকে ঘরে আটকে রেখে মারপিট করে। একপর্যায়ে সখিনাকে হাত-পা বেঁধে হত্যার পর তার লাশ পাশের একটি ডোবায় ফেলে রাখে।

বৃহস্পতিবার (২৩ আগস্ট) সন্ধ্যার পর ডোবায় ওই গৃহবধূর লাশ ভেসে ওঠলে এলাকাবাসী পুলিশকে জানায়। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।

বাজিতপুর থানার ওসি মো. সাইফুর রহমান মজুমদার পিপিএম জানান, নিহত সখিনা আক্তারের চোখের নিচের অংশে আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় নিহতের বাবা কেনু মিয়া বাদী হয়ে স্বামীসহ ৬জনকে আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর