কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


বাজিতপুরের দুর্ধর্ষ লাইল্যা ডাকাত ইয়াবাসহ গ্রেপ্তার

 স্টাফ রিপোর্টার | ৩১ আগস্ট ২০১৮, শুক্রবার, ৪:৪৪ | বাজিতপুর 


বাজিতপুরে সাত মামলার আসামি কুখ্যাত মাদক ব্যবসায়ী ও আন্ত:জেলা ডাকাত দলের সক্রিয় সদস্য দস্যু লাল মিয়া ওরফে লাইল্যা চোর ওরফে লাইল্যা ডাকাত (৪৮) ১০২ পিস ইয়াবাসহ পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছে। বৃহস্পতিবার (৩০ আগস্ট) বিকালে উপজেলার কামারিয়াভিটা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। শুক্রবার (৩১ আগস্ট) তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বাজিতপুর থানার ওসি মো. সাইফুর রহমান মজুমদার পিপিএম এর নেতৃত্বে পরিদর্শক (তদন্ত) এস এম শফিকুল ইসলাম ও এসআই একেএম মাহবুবুল আলমসহ সঙ্গীয় অফিসার ও ফোর্স এই গ্রেপ্তার অভিযান পরিচালনা করেন।

গ্রেপ্তার হওয়া দস্যু লাল মিয়া ওরফে লাইল্যা চোর ওরফে লাইল্যা ডাকাত উপজেলার দিলালপুর ইউনিয়নের দাড়িয়াকান্দা এলাকার মৃত বাদশা মিয়ার ছেলে।

বাজিতপুর থানার ওসি মো. সাইফুর রহমান মজুমদার পিপিএম জানান, দস্যু লাল মিয়া ওরফে লাইল্যা চোর ওরফে লাইল্যা ডাকাত আন্ত:জেলা ডাকাত দলের সক্রিয় সদস্য ও এলাকার কুখ্যাত মাদক ব্যবসায়ী। সে নিজ উপজেলা বাজিতপুর ছাড়াও পার্শ্ববর্তী নিকলী, ভৈরব ও কুলিয়ারচরসহ আশপাশের এলাকায় ডাকাতি, গরুচুরি ও মাদক ব্যবসা ব্যবসা করে আসছে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতি, দস্যুতা, গরুচুরি ও মাদক মামলাসহ মোট সাতটি মামলা রয়েছে।

বৃহস্পতিবার (৩০ আগস্ট) বিকালে এই দুর্ধর্ষ অপরাধীর অবস্থান নিশ্চিত হয়ে কামারিয়াভিটা এলাকায় তারা অভিযান চালান। অভিযানের সময় ১০২ পিস ইয়াবাসহ লাইল্যা ডাকাতকে গ্রেপ্তার করা হয়।

এ ঘটনায় এসআই একেএম মাহবুবুল আলম বাদী হয়ে লাইল্যা ডাকাতের বিরুদ্ধে থানায় মামলা দায়েরের পর শুক্রবার (৩১ আগস্ট) দুপুরে তাকে আদালতে চালান দেয়া হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর