কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


বাজিতপুরে প্রফেসর মোহাম্মদ আশরাফ স্মরণে শোকসভা

 বাজিতপুর প্রতিনিধি | ৩১ আগস্ট ২০১৮, শুক্রবার, ৮:১৬ | বাজিতপুর 


সদ্য প্রয়াত কিশোরগঞ্জ সরকারি মহিলা কলেজের প্রাক্তন অধ্যক্ষ, মুক্তিযোদ্ধা ও লেখক অধ্যাপক মোহাম্মদ আশরাফ স্মরণে বাজিতপুরে শোকসভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৩১ আগস্ট) সকালে বাজিতপুর প্রেসক্লাবে উপজেলা জাতীয় কবিতা পরিষদের উদ্যোগে এই শোকসভা অনুষ্ঠিত হয়।

উপজেলা জাতীয় কবিতা পরিষদের সভাপতি হোসেন মাহবুব কামালের সভাপতিত্বে শোকসভায় বক্তব্য রাখেন, বাজিতপুর প্রেসক্লাবের সভাপতি মো. রফিকুল ইসলাম, ইছামতি সম্পাদক শিল্পি বণিক, মুক্তিযোদ্ধা সাইদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের যুগ্মআহ্বায়ক মাস্টার মোবারক হোসেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্মআহ্বায়ক অ্যাডভোকেট শৈলেস্বর দাস, অধ্যাপক ইন্দ্রজিৎ দাস, অধ্যাপক মো. ওয়াহিদুজ্জামান, অধ্যাপক কন্টিরাম দাস, অধ্যক্ষ মাহবুবুল হক, পৌর কৃষকলীগ সভাপতি নজরুল ইসলাম জজ, কবি সামছুল হক, কবি একেএম সাইদুল হক, সাংবাদিক মহিউদ্দিন লিটন, সহকারী শিক্ষক নাছিমা আক্তার, উপজেলা কবিতা পরিষদের সাধারণ সম্পাদক বেনু কুমার দাস, প্রয়াত অধ্যাপক মোহাম্মদ আশরাফের ছোট বোন ফেরদৌসি বেগম ও ছোট ভাই আফতাব আহম্মদ।

শোকসভা শেষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

গত ২৮শে জুলাই কিশোরগঞ্জ শহরের উকিলপাড়ার বাসায় বেশি অসুস্থ হয়ে পড়লে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে নেয়ার পর অধ্যাপক মোহাম্মদ আশরাফ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি হৃদরোগ ও ডায়াবেটিসে আক্রান্ত ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর