কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


তাড়াইলে পাশবিক নির্যাতনের শিকার দুই বছরের শিশু, ধর্ষক পলাতক

 আমিনুল ইসলাম বাবুল | ২ অক্টোবর ২০১৮, মঙ্গলবার, ১:০৭ | তাড়াইল  


তাড়াইলে দুই বছরের এক শিশু পাশবিক নির্যাতনের শিকার হয়েছে। রক্তাক্ত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসার পর উন্নত চিকিৎসার জন্য শিশুটিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন।

সোমবার (১ অক্টোবর) বিকালে উপজেলার দামিহা গ্রামে ঘটনাটি ঘটেছে।

ঘটনার পর থেকেই ধর্ষক রবিউল পলাতক রয়েছে। ধর্ষক রবিউল তাড়াইলের দিগদাইড় ইউনিয়নের বরুহা গ্রামের আব্দুস সাত্তারের ছেলে বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ঘটনার সময় শিশুটি বাড়িতে খেলা করছিল। এ সময় বখাটে রবিউল শিশুটিকে কোলে করে বাড়ি থেকে আনুমানিক ১০০ গজ দূরে কালিমন্দিরের পাশে নিয়ে গিয়ে ধর্ষণ করে। এ সময় শিশুটির চিৎকারে লোকজন ছুটে এলে ধর্ষক রবিউল দৌড়ে পালিয়ে যায়।

রক্তাক্ত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে প্রথমে তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকেরা প্রাথমিক চিকিৎসা দিয়ে শিশুটিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন।

শিশুটির পারিবারিক সূত্র জানায়, শিশুটিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খবর পেয়ে তাড়াইল উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) লুৎফুন নাহার ও অফিসার ইনচার্জ (ওসি) চৌধুরী মিজানুজ্জামান হাসপাতালে গিয়ে শিশুটির চিকিৎসার খোঁজখবর নেন।

তাড়াইল থানার ওসি চৌধুরী মিজানুজ্জামান জানান, এ ঘটনায় এখনো কোনো লিখিত অভিযোগ তিনি পাননি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলেও তিনি জানান।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর